সুপারফাস্ট ফোন আনছে OnePlus, শক্তিশালী প্রসেসর সহ থাকবে 100W চার্জিং স্পিড

Updated on:

OnePlus Nord 4 Price

OnePlus Ace 3V চলতি সপ্তাহেই চীনে লঞ্চ হয়েছে। এটি বিশ্বের প্রথম Snapdragon 7+ Gen 3 চিপসেট চালিত স্মার্টফোন হিসেবে বাজারে এসেছে। শুনলে অবাক হবেন, বিশ্ব বাজারে OnePlus Nord 4 হিসাবে রিব্র্যান্ড করা হবে এটি। অর্থাৎ নাম বদলে ফোনটি চীনের বাইরে নর্ড সিরিজের অধীনে অনুরূপ স্পেসিফিকেশনের সাথে লঞ্চ হতে চলেছে।

OnePlus Nord 4 শীঘ্রই আসছে গ্লোবাল মার্কেটে

ওয়ানপ্লাস গতবছর মার্চ মাসে ওয়ানপ্লাস এস 2ভি লঞ্চ করেছিল এবং কয়েক মাস পরে ব্র্যান্ডটি নর্ড 3 নামে ডিভাইসটির সামান্য পরিবর্তিত সংস্করণ বিশ্ববাজারে লঞ্চ করেছিল। উভয় ফোনই আলাদা প্রাইমারি ক্যামেরা অফার করে, তবে বাকি স্পেসিফিকেশন অভিন্ন। টিপস্টার ম্যাক্স জাম্বোর এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে দাবি করেছেন যে, পূর্বসূরির মতো ওয়ানপ্লাস এস 3ভি সম্ভবত কিছুটা পরিবর্তন করে ওয়ানপ্লাস নর্ড 4 নামে বাজারে আনা হবে। ফোনটির কোন দিকগুলিতে বদল দেখা যাবে এবং কি ধরণের বদল হবে, তা এখনও জানা যায়নি। তাই চলুন ওয়ানপ্লাস এস 3ভি-এর স্পেসিফিকেশনগুলির ওপর চোখ বুলিয়ে নেওয়া যাক।

OnePlus Ace 3V-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস এস 3ভি 6.74 ইঞ্চির ফ্ল্যাট ওলেড (OLED) ডিসপ্লের সাথে এসেছে, যার ওপরে একটি পাঞ্চ হোল কাটআউট রয়েছে। এই স্ক্রিনটি 1.5কে রেজোলিউশন, 120 হার্টজ রিফ্রেশ রেট এবং 2,150 নিট পিক ব্রাইটনেস অফার করে। ফোনটি অ্যান্ড্রয়েড 14 কালারওএস 14 কাস্টম স্কিনে রান করে। তিনটি অ্যান্ড্রয়েড আপগ্রেড এবং চার বছরের সিকিউরিটি আপডেটের প্রতিশ্রুতি দেয়। নিরাপত্তার জন্য, ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। পারফরম্যান্সের জন্য, এস 3ভি-এ কোয়ালকম স্ন্যাপড্রাগন 7+ জেন 3 ব্যবহার করা হয়েছে, যা 12 জিবি/ 16 জিবি র‍্যাম এবং 256 জিবি/ 512 জিবি ইউএফএস 4.0 স্টোরেজের সাথে যুক্ত।

OnePlus Ace 3V-এর পিছনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি 8 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, 100 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,500 এমএএইচ ব্যাটারি রয়েছে। ফোনটির পুরুত্ব 8.47 মিমি এবং ওজন 200 গ্রাম।

সঙ্গে থাকুন ➥