আধ ঘন্টার চার্জে সারাদিন ব্যবহার করতে পারবেন, ফাঁস Oppo A78 4G লঞ্চের তারিখ

Updated on:

Oppo A78 4G Launch Date

Oppo A78 5G গত জানুয়ারি মাসে বাজারে পা রেখেছিল। ওপ্পো এবার এই ফোনটির একটি ৪জি সংস্করণ শীঘ্রই উন্মোচন করতে চলেছে। লঞ্চের ইঙ্গিত দিয়ে ফোনটির সম্পর্কে একাধিক তথ্য অনলাইনে প্রকাশিত হয়েছে। যেমন গত সপ্তাহে ফাঁস হওয়া কিছু প্রোমোশনাল মেটিরিয়ালের মাধ্যমে Oppo A78 4G ফোনটির ডিজাইনের পাশাপাশি সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকাটি সামনে এসেছিল। আর এখন, এক বিখ্যাত টিপস্টার ডিভাইসটির গ্লোবাল লঞ্চের তারিখটি প্রকাশ করেছেন। আসুন তাহলে Oppo A78 4G-এর প্রকাশের তারিখ ও সম্ভাব্য স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

Oppo A78 4G চলতি সপ্তাহেই আসছে বিশ্ববাজারে

টিপস্টার পারস গুগলানি তার একটি টুইটে জানিয়েছেন যে, ওপ্পো এ৭৮ ৪জি গ্লোবাল মার্কেটে আগামী ৭ জুলাই লঞ্চ হবে। ডিভাইসটি মিস্টি ব্ল্যাক এবং অ্যাকোয়া গ্রিন – এই দুই কালার অপশনে পাওয়া যাবে। আসুন দেখে নেওয়া যাক এখনও পর্যন্ত এই ফোনটির স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে।

Oppo A78 4G-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওপ্পো এ৭৮ ৪জি-তে ফুলএইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দ্বারা চালিত হবে, যা ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত থাকবে। তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত সম্প্রসারণ করা যাবে। এছাড়াও, এ৭৮ ৪জি ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট করবে বলেও জানা গেছে।

ক্যামেরার ক্ষেত্রে, Oppo A78 4G-এর ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের বোকেহ লেন্স উপস্থিত থাকবে। ওপ্পোর বিশেষ ১০৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ক্লিয়ার ইমেজ মোড, ডুয়েল-ভিউ ভিডিও মোড এবং বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেট মোডের মতো বিভিন্ন ক্যামেরা মোডও এতে পাওয়া যাবে। সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর থাকতে পারে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo A78 4G-তে ৬৭ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে বলে জানা গেছে। আশা করা হচ্ছে, এই চার্জিং স্পিডের সাথে মাত্র ৩০ মিনিটের চার্জেই ব্যাটারির ৭৬% পর্যন্ত চার্জ পূর্ণ হতে পারে। A78 4G-এর অন্যান্য প্রত্যাশিত বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ডুয়েল স্পিকার সেটআপ। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওপ্পোর কালার ওএস ১৩.১ (ColorOS 13.1) ইউজার ইন্টারফেসে রান করবে।

সঙ্গে থাকুন ➥