Oppo Reno 10 5G ফোনের প্রথম সেল আজ, ৩০০০ টাকা ডিসকাউন্ট, রয়েছে তুখোড় ফিচার

Updated on:

Oppo Reno 10 5G First Sale Today

Oppo Reno 10 5G First Sale: Oppo সম্প্রতি ভারতে তাদের Reno 10 5G সিরিজ লঞ্চ করেছে। এই সিরিজের আওতায় Oppo তিনটি মডেল নিয়ে এসেছে: ওপ্পো রেনো ১০ ৫জি, রেনো ১০ প্রো ৫জি এবং রেনো ১০ প্রো+ ৫জি। Oppo Reno 10 Pro মডেলগুলি ইতিমধ্যে ফ্লিপকার্ট এবং ওপ্পো ইন্ডিয়ার অনলাইন স্টোরে বিক্রয়ের জন্য উপলব্ধ, যদিও Oppo Reno 10 5G এখনও কেনার জন্য উপলব্ধ নয়। তবে যারা এই মডেলটি কেনার জন্য অপেক্ষা করছিলেন, তাদের জন্য সুখবর। আজ অর্থাৎ ২৭ জুলাই এই ফোনের প্রথম সেল রয়েছে। উপরে উল্লেখিত ই-কমার্স সাইট ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে এটি কেনা যাবে।

Oppo Reno 10 5G এর প্রথম সেলে দাম ও ডিসকাউন্ট অফার

ওপ্পো রেনো ১০ ৫জি শুধুমাত্র একটি ভ্যারিয়েন্টে এসেছে, যার ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩২,৯৯৯ টাকা। তবে লঞ্চ অফার হিসেবে ক্রেতারা নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে ৩,০০০ টাকা ছাড় পাবেন। একই সঙ্গে আপনি যদি পুরানো ফোন এক্সচেঞ্জ করে ওপ্পো রেনো ১০ ৫জি কেনেন, তাহলে হাজার টাকা এক্সচেঞ্জ বোনাস পাবেন। আবার ২,৯৬৩ টাকা থেকে এর ইএমআই শুরু হবে। ফোনটি আইস ব্লু এবং সিলভারি গ্রে রঙে পাওয়া যাবে।

Oppo Reno 10 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো রেনো ১০ ৫জি আকর্ষণীয় ফিচারে ভরপুর। এতে ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি প্লাস (১,০৮০×২,৪১২ পিক্সেল) ওলেড থ্রিডি কার্ভড ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে অক্টা-কোর ৬এনএম মিডিয়াটেক ডাইমেনশন ৭০৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ফটোগ্রাফির জন্য Oppo Reno 10 5G ডিভাইসে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, যা অটোফোকাস এবং ওআইএস সহ আসে। সাথে রয়েছে ৩২ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর এবং ৮ মেগাপিক্সেল সেন্সর। আর সেলফি প্রেমীদের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

সঙ্গে থাকুন ➥