সস্তায় সেরা ফিচার্স, অপেক্ষার অবসান ঘটিয়ে নভেম্বরেই Redmi K70 সিরিজের লঞ্চ নিশ্চিত

Updated on:

Redmi K70 Series Launch Date

গত সপ্তাহে Xiaomi 14 এবং Xiaomi 14 Pro ধুমধাম করে চীনে লঞ্চ হয়েছে। এগুলি শাওমির সবচেয়ে অত্যাধুনিক ফ্ল্যাগশিপ ফোন হিসেবে এসেছে এবং দাম শুরু হচ্ছে ৩,৯৯৯ ইউয়ান (প্রায় ৪৫,৫০০ টাকা) থেকে৷ সময় না বললেও বিশ্ববাজারেও লঞ্চ নিশ্চিত করেছে সংস্থা৷ অন্যদিকে, শাওমির সাব-ব্র্যান্ড রেডমিও ঘোষণা করেছে যে, তারা শীঘ্রই ফ্ল্যাগশিপ Redmi K70 সিরিজ লঞ্চ করতে চলেছে। আর এখন জানা যাচ্ছে যে, ফোনগুলি অপেক্ষার অবসান ঘটিয়ে নভেম্বরে মাসেই আত্মপ্রকাশ করতে পারে। এখনও পর্যন্ত Redmi K70 সিরিজ সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে, চলুন দেখে নিই।

Redmi K70 সিরিজ আগামী মাসেই লঞ্চ হতে পারে

শাওমি ১৪ সিরিজের লঞ্চের পরে, এক ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) ব্যবহারকারী রেডমির জেনারেল ম্যানেজার লু ওয়েইবিং-এর এক পোস্টে রেডমি কে৭০ সিরিজে সত্যিই নভেম্বরে লঞ্চ হবে কিনা, তা জানার জন্য মন্তব্য করেছিলেন। সেই প্রেক্ষিতে তাঁর রিপ্লাই ইঙ্গিত করেছে যে, রেডমি কে৭০ সিরিজ নভেম্বরে লঞ্চের জন্য নির্ধারিত হয়েছে। এমনকি তিনি এও প্রতিশ্রুতি দিয়েছেন যে ফোনগুলি রেডমি অনুরাগীদের প্রত্যাশাকে ছাড়িয়ে যাবে।

লু ওয়েইবিং আরও জানিয়েছেন যে যারা স্ন্যাপড্রাগন ৮ জেন ৩-এর সাথে একটি উচ্চ সাশ্রয়ী মূল্যের ফ্ল্যাগশিপ স্মার্টফোনের সন্ধানে রয়েছেন, তাদের রেডমি কে৭০ প্রো-এর জন্য অপেক্ষা করা উচিত। তিনি জোর দিয়ে বলেছেন যে, কে৭০ প্রো-এর পারফরম্যান্স, ডিজাইনে উল্লেখযোগ্য উন্নতি এবং প্রাইস টু পারফরম্যান্স রেশিও সেগমেন্টের অনুরূপ ফোনগুলিকে পিছনে ফেলবে। রেডমির জেনারেল ম্যানেজারের এই পোস্টটি রেডমি কে৭০ প্রো-তে লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসরটির থাকার বিষয়ে নিশ্চিত করেছে।

এছাড়াও, রেডমির মার্কেটিং জেনারেল ম্যানেজার, ওয়্যাঙ্গ টেঙ্গ থমাস রেডমি কে৭০ সিরিজ সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেছেন। যেমন স্ট্যান্ডার্ড Redmi K70 মডেলে ১.৫কে রেজোলিউশন যুক্ত স্ক্রিন থাকবে এবং Redmi K70 Pro মডেলটি আরও ভাল ২কে রেজোলিউশনের ডিসপ্লে অফার করবে। Xiaomi 14 লাইনআপের মতো Redmi K70 সিরিজও অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক কোম্পানির নতুন হাইপারওএস (HyperOS) কাস্টম স্কিনের সাথে লঞ্চ করা হবে।

সঙ্গে থাকুন ➥