Samsung Galaxy A25 5G ট্রিপল রিয়ার ক্যামেরা ও বড় ডিসপ্লের সাথে আসছে, ছবি সহ ফিচার ফাঁস

Published on:

Samsung Galaxy A25 5G Render Leaked

গত এপ্রিল মাসে Samsung একাধিক আঞ্চলিক বাজারে তাদের লেটেস্ট স্মার্টফোন মডেল Galaxy A24 4G লঞ্চ করেছিল। আর দু’মাস যেতে না যেতেই দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্টটি এই হ্যান্ডসেটের উত্তরসূরির উপর কাজ করতে শুরু করে দিল। জনপ্রিয় পাব্লিকেশন সংস্থা GizNext এবং বিশিষ্ট টিপস্টার স্টিভ হেমারস্টোফার (ওরফে OnLeaks) -এর সৌজন্যে সম্প্রতি, আপকামিং Samsung Galaxy A25 5G স্মার্টফোনের CAD রেন্ডার প্রকাশ্যে এসেছে। এখান থেকে হ্যান্ডসেটের ডিজাইন সম্পর্কে ধারণা পাওয়া গেছে।

লঞ্চের আগে ফাঁস হল Samsung Galaxy A25 5G স্মার্টফোনের ডিজাইন রেন্ডার

রেন্ডার অনুসারে, স্যামসাং গ্যালাক্সি এ২৫ স্মার্টফোনটি ৬.৪৪-ইঞ্চির ডিসপ্লে সহ আসবে, যার ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ স্টাইলের। এই ফোনের ব্যাক প্যানেলে LED ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা ইউনিট থাকবে। আবার ইউজারদের নিরাপত্তা প্রদানের খাতিরে ডিভাইসটির ডানদিকে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ থাকবে বলেও জানা গেছে। এই একই প্রান্তে একটি ভলিউম রকারও অবস্থান করবে। আবার স্যামসাং গ্যালাক্সি এ২৫ হ্যান্ডসেটটি ৩.৫ মিমি অডিও জ্যাক সহ আসবে। রিপোর্টে আরো উল্লেখ আছে যে, এর পরিমাপ ১৬২x৭৭.৫x৮.৩ মিমি হবে, যা প্রায় পূর্বসূরি গ্যালাক্সি এ২৪ ৪জি (Galaxy A24 4G) স্মার্টফোনের অনুরূপ।

এছাড়া Samsung Galaxy A25 5G স্মার্টফোনের ডিজাইন বা ফিচার সম্পর্কে এই মুহূর্তে আর কিছু জানা সম্ভব হয়নি।

জানিয়ে রাখি, Samsung Galaxy A23 -কে ৪জি এবং ৫জি ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়। আবার Galaxy A24 ফোনটি বর্তমানে শুধুমাত্র ৪জি কানেক্টিভিটির সাথে উপলব্ধ। যদিও অনুমান করা হচ্ছিল যে, খুব শীঘ্রই স্যামসাং উক্ত ফোনটির ৫জি সংস্করণও চালু করবে। কিন্তু এখন মনে হচ্ছে, এর পরিবর্তে সংস্থাটি Galaxy A25 5G নামের একটি ‘ব্র্যান্ড নিউ’ মডেল অফার করতে অধিক আগ্রহী।

প্রসঙ্গত, টিপস্টার OnLeaks সম্প্রতি Galaxy S23 FE নামের আরেকটি স্যামসাং হ্যান্ডসেটের CAD রেন্ডার প্রকাশ করেছে। এই সাশ্রয়ী মূল্যের ফ্ল্যাগশিপ ফোনের ডিজাইন অনেকটা Galaxy A54 এর অনুরূপ হবে বলে মনে করা হচ্ছে। সম্ভাব্য ফিচারের কথা বললে,
‘FE’ সিরিজের এই আসন্ন ডিভাইসটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪-ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে প্যানেল সহ আসবে। এটি এক্সিনস ২২০০ চিপ দ্বারা চালিত হবে। এটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি মেমরি সহ পাওয়া যাবে। এছাড়া Samsung Galaxy S23 FE স্মার্টফোনে – ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ২৫ ওয়াট চার্জিং সমর্থিত ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি মিলবে।

সঙ্গে থাকুন ➥