অ্যামোলেড ডিসপ্লের সাথে আসছে Vivo T2 5G, 6 জিবি র‌্যামের সাথে থাকবে এই স্ন্যাপড্রাগন প্রসেসর

Updated on:

Vivo T2 5G Appears On Geekbench

Vivo T2 5G আগামী ১১ এপ্রিল ভারতে লঞ্চ হতে চলেছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ইতিমধ্যেই ফোনটির জন্য একটি মাইক্রো সাইট তৈরি করেছে। এখান থেকে জানা গেছে, এতে অ্যামোলেড ডিসপ্লে ও ওআইএস সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা দেওয়া হবে। এখান আবার Vivo T2 5G কে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে (Geekbench) দেখা গেছে। এখান থেকে ফোনটির প্রসেসর সহ বিভিন্ন তথ্য উঠে এসেছে।

Vivo T2 5G-এর Geekbench লিস্টিং

গিকবেঞ্চ থেকে জানা গেছে যে, ভিভো টি২ ৫জি এর মডেল নম্বর V2240। এর মাদারবোর্ডের কোডনেম ‘হলি’ এবং এটি ১.৮০ গিগাহার্টজের ৬টি কোর এবং ২.২১ গিগাহার্টজের ২টি কোর দ্বারা গঠিত। ফলে এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর হবে বলেই মনে হচ্ছে। এর আগেও টিপস্টাররা বলেছিলেন যে, ভিভো টি২ ৫জি এই প্রসেসর সহ আসবে।

এদিকে গিকবেঞ্চে Vivo T2 5G ৬ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত হয়েছে। যদিও লঞ্চের সময় এর আরও কয়েকটি র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলেই মনে হয়। আবার ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কাস্টম স্কিনে চলবে। এটি অবশ্যই ফানটাচওএস হবে। বেঞ্চমার্ক সাইটে ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৬৭৮ ও ১৯৩৩ স্কোর করেছে।

এর আগে টিজার থেকে জানা গেছে, Vivo T2 5G ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে, যা ১৩০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। আর এতে ওআইএস সাপোর্ট সহ ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। এই ক্যামেরাগুলি হবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল বোকেহ সেন্সর।

সঙ্গে থাকুন ➥