30 মিনিটের মধ্যে অর্ধেক চার্জ হয়ে যাবে, Vivo Y78 মুশকিল আসান ফিচারের সঙ্গে আসছে

Updated on:

Vivo Y78 3C Certification

ভিভো (Vivo) আগামী ২০ এপ্রিল চীনে বেশ কিছু নতুন প্রোডাক্ট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যার মধ্যে রয়েছে ফোল্ডেবল Vivo X Flip ও Vivo X Fold 2। এছাড়াও ওইদিন পরবর্তী প্রজন্মের Vivo Pad 2 ট্যাবলেটটির ওপর থেকেও পর্দা সরানো হতে পারে। আবার শোনা যাচ্ছে যে, কোম্পানিটি শীঘ্রই তাদের Y-সিরিজের অধীনে বেশ কয়েকটি মিড-রেঞ্জ স্মার্টফোন বাজারে আনার পরিকল্পনা করছে। এর মধ্যে Vivo Y78+ নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে। আর এখন, মনে করা হচ্ছে স্ট্যান্ডার্ড Vivo Y78 মডেলটিও শীঘ্রই বাজারে পা রাখবে, কারণ এটিকে চীনের ৩সি (3C) সার্টিফিকেশন সাইটের পাশাপাশি গুগল প্লে (Google Play) সাপোর্টেড ডিভাইসের তালিকায়ও স্পট করা হয়েছে।

Vivo Y78 খুব শীঘ্রই বাজারে লঞ্চ হতে পারে

ভিভো ওয়াই৭৮ সম্প্রতি চায়না কম্পালসারি (3C) সার্টিফিকেশন ওয়েবসাইটে V2278A মডেল নম্বরের সাথে তালিকাভুক্ত হয়েছে। আকর্ষণীয় বিষয়টি হল, একই মডেল নম্বরটিকে গুগল প্লে-এর সাইটে দুটি স্মার্টফোনের সাথে দেখানো হয়েছে – একটি হল স্ট্যান্ডার্ড ভিভো ওয়াই৭৮ এবং অপরটি হল ওয়াই৭৮এম। এটি ইঙ্গিত করে যে, ভিভো সম্ভবত বিভিন্ন অঞ্চলে ভিন্ন নামে ডিভাইসটি বাজারজাত করার পরিকল্পনা করছে। তবে ভিভো ওয়াই৭৮এম শুধু চীনে লঞ্চ হতে পারে।

Vivo Y78
Photo Credit : mysmartprice

আবার, ৩সি (3C) সার্টিফিকেশনটি প্রকাশ করেছে যে, Vivo V2278A ফোনটি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং অফার করবে। এটি ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারিকে আধ ঘন্টার মধ্যে অর্ধেক চার্জ করে দেবে।
তবে, এই নয়া ভিভো হ্যান্ডসেটের অন্যান্য স্পেসিফিকেশনগুলি আপাতত অজানাই রয়েছে। এটিকে সম্প্রতি এনসিসি (NCC) ওয়েবসাইটে দেখা গেছে, যা প্রকাশ করেছে যে ডিভাইসটি পূর্বে ফাঁস হওয়া ভিভো ওয়াই৭৮প্লাস ৫জি-এর মতো একই ডিজাইন অফার করবে। অর্থাৎ, ফোনটির পিছনে দুটি রিংয়ের মধ্যে তিনটি ক্যামেরা সেন্সর সহ একটি বড় ক্যামেরা বাম্প দেখা যাবে। আর, সামনে সেলফি ক্যামেরার জন্য একটি সেন্টার পাঞ্চ-হোল কাটআউট সহ কার্ভড ডিসপ্লে থাকবে।

যদিও, Vivo Y78-এর অন্যান্য স্পেসিফিকেশনগুলি এখনও সামনে আসেনি, তবে আশা করা হচ্ছে এটি বড় ডিসপ্লে এবং উন্নত মানের ক্যামেরা সেটআপ সহ একটি মধ্য-রেঞ্জ স্মার্টফোন হিসাবে আত্মপ্রকাশ করবে। এটি আগামী মাসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত Vivo Y78+ এর সাথে বাজারে আত্মপ্রকাশ করতে পারে।

সঙ্গে থাকুন ➥