Dimensity 9200 Plus প্রসেসর ও 16 জিবি র‍্যাম নিয়ে আসছে Xiaomi 13T Pro, সাপোর্ট করবে 120W ফাস্ট চার্জিং

Updated on:

Xiaomi 13T Pro Geekbench Site

শাওমি শীঘ্রই তাদের নম্বর সিরিজের নতুন সংযোজন হিসাবে Xiaomi 13T সিরিজ লঞ্চ করতে চলেছে। সম্প্রতি Xiaomi 13T এবং Xiaomi 13T Pro-এর স্পেসিফিকেশনগুলি সামনে এসেছে। আরও জানা গিয়েছে যে, আগামী ১ সেপ্টেম্বর উভয় ডিভাইসই বাজারে আত্মপ্রকাশ করবে। চিপসেটের নাম প্রকাশ না হলেও, ডিভাইসগুলিতে শীর্ষস্থানীয় ৪ ন্যানোমিটার প্রক্রিয়ায় নির্মিত প্রসেসর ব্যবহার হবে বলে জানা গিয়েছে। আর এখন, Xiaomi 13T Pro মডেলটি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মের ডেটাবেসে উপস্থিত হয়েছে। যা ফোনটির চিপ এবং আরও কিছু হার্ডওয়্যার সম্পর্কীত তথ্য প্রকাশ করেছে।

Xiaomi 13T Pro দেখা গেল Geekbench সাইটে

শাওমি ১৩টি প্রো গিকবেঞ্চ ৬ (Geekbench 6)-এর ডেটাবেসে 23078PND5G মডেল নম্বর সহ হাজির হয়েছে। ডিভাইসটি বেঞ্চমার্ক সাইটের সিঙ্গেল-কোর টেস্টে ১,২৮৯ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ৩,৯২১ পয়েন্ট অর্জন করেছে, যা একটি যথেষ্ট ভালো স্কোর। গিকবেঞ্চ তালিকাটি প্রকাশ করেছে যে, ফোনটি একটি মিডিয়াটেক চিপ দ্বারা চালিত হবে, যা ৩.৩৫ গিগাহার্টজে রান করে, যা নির্দেশ করে যে এতে ফ্ল্যাগশিপ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্লাস চিপসেট থাকতে পারে।

জানিয়ে রাখি, D9200+ চিপটি গত মাসে লঞ্চ করা হয়েছিল এবং এটি আইকো নিও ৮ প্রো এবং ভিভো এক্স৯০এস – এই দুই চীন-এক্সক্লুসিভ হ্যান্ডসেটে ব্যবহার করা হয়েছে। তাই সম্ভবত, শাওমি ১৩টি প্রো ডাইমেনসিটি ৯২০০ প্লাস প্রসেসর সুক্ত গ্লোবাল মার্কেটের প্রথম ফোন হতে পারে। এছাড়াও, ডিভাইসটি গিকবেঞ্চ ডেটাবেসে ১৬ জিবি র‍্যাম এবং অ্যান্ড্রয়েড ১৩ ওএস সহ তালিকাভুক্ত হয়েছে।

উল্লেখ্য, এখনও পর্যন্ত বিভিন্ন রিপোর্ট থেকে জানা গেছে যে, Xiaomi 13T Pro-তে ১৪৪ হার্টজ উচ্চ রিফ্রেশ রেট সহ ওলেড (OLED) স্ক্রিন, ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫১২ জিবি স্টোরেজ এবং একটি লাইকা (Leica)-অপ্টিমাইজ করা ক্যামেরা সেটআপ থাকবে। যুক্তরাজ্যে এটির দাম সম্ভবত ৭৯৯ পাউন্ড (প্রায় ৮৪,৭১৫ টাকা) হতে পারে এবং এটি মিডো গ্রিন শেডে পাওয়া যাবে৷

সঙ্গে থাকুন ➥