৩ হাজার টাকার কমে IP68 রেটিং, লঞ্চ হল Zebronics Zeb Fit2220CH স্মার্ট ব্যান্ড

Avatar

Published on:

হেডফোন, ইয়ারফোন সহ বিভিন্ন ধরনের অডিও প্রোডাক্ট এবং কম্পিউটার অ্যাক্সেসরিজের জন্য পরিচিত Zebronics, ভারতে Zeb-Fit2220CH নামে একটি স্মার্ট ফিটনেস ব্যান্ড লঞ্চ করেছে। ফিটনেস ব্যান্ড হলেও অবশ্য এটি স্মার্টওয়াচের মতোই দেখতে৷ এই এই উইয়ারেবল ডিভাইসটির বিশেষত্ব হিসেবে রয়েছে হার্ট রেট মনিটরিং সেন্সর, রক্তে অক্সিজেন স্যাচুরেশন দেখার জন্য Spo2 সেন্সর, ব্লাড প্রেশার মনিটরিং সেন্সর, IP68 ডাস্ট এন্ড ওয়াটার রেজিট্যান্স রেটিং।

Zebronics Zeb-Fit2220CH : দাম, লভ্যতা

Zebronics Zeb-Fit2220CH স্মার্ট ফিটনেস ব্যান্ডের দাম রাখা হয়েছে মাত্র ২,৯৯৯ টাকা৷ অ্যামাজন থেকে এটি কেনা যাচ্ছে। তিনটি কালার অপশনে এটি বেছে নেওয়া যাবে — ব্ল্যাক কেসের সাথে ব্ল্যাক স্ট্রাপ, গোল্ড কেস সহ রোজ গোল্ড স্ট্রাপ, এবং সিলভার কেসের সাথে ক্যাডেট গ্রে স্ট্রাপ।

Zebronics Zeb-Fit2220CH : স্পেসিফিকেশন

Zebronics এর এই ফিটনেস ব্যান্ডে তথ্যাদি প্রদর্শনের জন্য রয়েছে ১.৩ ইঞ্চি টিএফটি কালার ডিসপ্লে৷ ডিসপ্লে কাস্টোমাইজ করার জন্য ব্যবহারকারী পাবেন একশোর বেশি ওয়াচ ফেস। আবার এতে আটটি স্পোর্টস মোড পাওয়া যাবে৷ যেগুলি হল – সাইক্লিং, সুইমিং, রানিং, ফুটবল, ওয়াকিং, স্কিপিং, ব্যাডমিন্টন, এবং বাস্কেটবল।

হার্ট মনিটারিং, রক্তে অক্সিজেন স্যাচুরেশন দেখা, প্রেশার মাপা ছাড়াও এতে স্লিপ ট্র্যাকিং, স্টেপস কাউন্টার, ক্যালোরি ও ডিসট্যান্স ট্র্যাকার পাওয়া যাবে। কানেক্টিভিটির জন্য ফিটনেস ব্যান্ডে পাবেন ব্লুটুথ ৫.০৷ অ্যান্ড্রয়েড এবং আইফোন দুই ধরনের ডিভাইসের সাথে ব্যান্ডটি সংযুক্ত করা যাবে। তারপর স্মার্টফোনের ইনকামিং কল রিজেক্ট, মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল করার সুবিধা মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য Zebronics Zeb-Fit2220CH, ২০০ এমএএইচ ব্যাটারি পেয়েছে৷ এর ব্যাটারি লাইফ ৫ দিন ও স্ট্যান্ডবাই টাইম ১ মাস।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥