মাত্র 2 হাজার টাকায় Apple Watch Ultra এর ক্লোন স্মার্টওয়াচ, তাক লাগালো Gizmore

Published on:

Gizmore Vogue Launched in India

গত বছর ডিসেম্বরের শেষের দিকে Apple Watch Ultra স্মার্টওয়াচের ক্লোন কপি হিসেবে ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করে সাশ্রয়ী মূল্যের Pebble Cosmos Engage স্মার্টওয়াচ। কিন্তু তিন মাসের মধ্যে এর বিক্রি বন্ধ হয়ে যায়। এবার এই ক্লোন মডেলের অভাব পূর্ণ করতে ভারতীয় বাজারে লঞ্চ হল Gizmore ব্র্যান্ডের নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম Gizmore Vogue। প্রসঙ্গত উল্লেখ্য, Pebble Cosmos Engage স্মার্টওয়াচটির থেকেও কম দামে এটি এসেছে। এতে রয়েছে একাধিক হেলথ সেন্সর ও স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Gizmore Vogue স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Gizmore Vogue স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে গিজমোর ভগ স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। তবে সীমিত সময়ের জন্য এটি পাওয়া যাচ্ছে ১,৯৯৯ টাকায়। ওয়্যারেবলটি ব্ল্যাক, অরেঞ্জ এবং হোয়াইট কালার অপশনে এসেছে। উল্লেখ্য, ই কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে স্মার্টওয়াচটি।

Gizmore Vogue স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

আগেই বলেছি নতুন গিজমোর ভগ স্মার্টওয়াচটি অ্যাপল ওয়াচ আল্ট্রা স্মার্টওয়াচের মত ডিজাইন সহ এসেছে। কিন্তু দুঃখের বিষয়, অ্যাপল আল্ট্রা স্মার্টওয়াচের মত কোনো প্রিমিয়াম ফিচার এতে পাওয়া যাবে না। বাজার চলতি স্মার্টওয়াচগুলির সাধারণ ফিচারই এতে উপলব্ধ।

স্মার্ট ঘড়িটি ১.৯৫ ইঞ্চি বর্গাকার ডিসপ্লের সাথে এসেছে, যা ৩৮৫x৩২০ পিক্সেল রেজোলিউশন এবং ৬০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। সেই সঙ্গে ঘড়িটিতে মিলবে ১০০টিরও বেশি ওয়াচফেস।

অন্যদিকে, হেলথ ফিচার হিসাবে ঘড়িটিতে রয়েছে হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন মনিটর এবং স্লিপ ট্র্যাকার ইত্যাদি। সেই সঙ্গে থাকছে মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার এবং সিডেনটারি ও হাইড্রেশন রিমাইন্ডার। আবার কানেক্টিভিটির দিক থেকে দেখতে গেলে, এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.১। যার মাধ্যমে স্মার্টফোন এবং জিপিএস-এর সঙ্গে সংযুক্তিকরণ সম্ভব। তদুপরি ঘড়িটিতে পাওয়া যাবে ব্লুটুথ কলিংয়ের সুবিধা। এর জন্য এতে স্পিকার এবং মাইক্রোফোন উপলব্ধ।

এবার আসা যাক Gizmore Vogue স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ১০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি, জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥