মাত্র ৯৯ টাকায় পাওয়া যাচ্ছে ১৫০০ টাকার Ptron Force X10 স্মার্টওয়াচ, ১০০ জন পাবে সুযোগ

Published on:

Ptron Force X10 Smartwatch Launched in India

নিজেদের প্রোডাক্ট পোর্টফোলিওকে আরও সম্প্রসারিত করার লক্ষ্যে Ptron লঞ্চ করল তাদের নতুন Ptron Force X10 স্মার্টওয়াচ। নতুন এই স্মার্টওয়াচে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড উপলব্ধ। তাছাড়া একবার চার্জে ঘড়িটি ৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Ptron Force X10 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Ptron Force X10 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পিট্রোন ফোর্স এক্স ১০ স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ১,৪৯৯ টাকা। এর সাথে ক্রেতারা পাবেন এক বছরের ওয়্যারেন্টি। সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে প্রথম ১০০ জন কাস্টমার ঘড়িটি মাত্র ৯৯ টাকায় কিনতে পারবেন। আগামীকাল বেলা ১২টা থেকে অ্যামাজনে এটি বিক্রির জন্য উপলব্ধ হবে। গ্ল্যাম ব্ল্যাক, পিওর ব্ল্যাক, স্পেস ব্লু এবং সুদ পিঙ্ক এই চারটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচ।

Ptron Force X10 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত পিট্রোন ফোর্স এক্স ১০ স্মার্টওয়াচটি হালকা ওজনের এবং এরগণমিক ডিজাইনের সাথে এসেছে। এটিতে দেখা যাবে ১.৭ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। তাছাড়া এতে রয়েছে ২.৫ডি কার্ভড স্পেরিয়াল ডায়ালের সাথে অ্যালোয় মেটাল কেসিং। সংস্থার মতে, ঘড়িটি সারা দিনরাত ব্যবহারযোগ্য।

অন্যদিকে, নয়া এই ঘড়িতে থাকছে ৮ টি অ্যাক্টিভ স্পোর্টস মোড এবং এটি ব্যবহারকারীর প্রত্যেকটি স্টেপ কাউন্ট করতে পারবে। শুধু তাই নয়, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে ব্লাড অক্সিজেন মনিটর এবং হার্ট রেট সেন্সর উপলব্ধ। তাছাড়া মাত্র তিন ঘন্টায় ঘড়িটির ব্যাটারি পুরোপুরি চার্জ হয়ে যাবে এবং একবার চার্জে এটি ৫ দিন পর্যন্ত সক্রিয় থাকবে।

তদুপরি, ঘড়িটিতে রেইস অ্যান্ড ওয়েক আপ ডিসপ্লে, ক্যামেরা কন্ট্রোল, সিডেন্টারি রিমাইন্ডার, মিউজিক কন্ট্রোল এবং একাধিক ওয়াচ ফেস উপস্থিত। তাছাড়া সংস্থার নিজস্ব পিট্রোন ফিট + অ্যাপের মাধ্যমে ওয়্যারেবলটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইস থেকেই নিয়ন্ত্রণ করা যাবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে।

সঙ্গে থাকুন ➥