সুখবর, এই ব্যাংকের কার্ডের সাথে দুবার ছাড় পাওয়া যাবে Amazon Great Indian Festival সেলে

Updated on:

আসন্ন ফেস্টিভ সিজন উপলক্ষে মানুষকে চুটিয়ে কেনাকাটা করতে সহায়তা করার জন্য ইতিমধ্যেই গত ৩ অক্টোবর থেকে শুরু হয়ে গিয়েছে Amazon Great Indian Festival Sale 2021। যদিও প্রাইম মেম্বাররা একদিন আগেই অর্থাৎ ২ অক্টোবর থেকেই এই সেলের অ্যাক্সেস পেয়ে গেছেন। এই সেলে খরিদ্দারীর সময়ে HDFC ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ১০% ডিসকাউন্ট পাওয়া যাবে। কিন্তু যারা কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন, তারা নিশ্চয়ই জানেন যে সেলে অফার পিরিয়ড চলাকালীন কোনো একটি কার্ডের মাধ্যমে কেবলমাত্র একবারই ডিসকাউন্টের সুবিধা পাওয়া যায়। তবে যদি এখন বলা হয় যে এই কথা এবারের সেলের জন্য ভুল প্রমাণিত হতে চলেছে, তাহলে নিশ্চয়ই একটু অবাক হবেন! হ্যাঁ, এ বছর HDFC ব্যাংক ঠিক এমনই একটি চমকে দেওয়ার মতো ঘোষণা করেছে।

মানুষকে কেনাকাটা করার জন্য আরও ব্যাপকভাবে উৎসাহিত করতে HDFC ব্যাংক, ক্রেডিট কার্ডের পাশাপাশি ডেবিট কার্ডের ডিসকাউন্ট অফারগুলির নিয়ম পরিবর্তন করেছে। ব্যাংকের তরফ থেকে ঘোষণা করা হয়েছে যে, যারা ২ থেকে ৪ অক্টোবরের মধ্যে HDFC ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে অ্যামাজন থেকে প্রোডাক্ট কেনায় ইতিমধ্যেই একবার ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে গেছেন, তারা যদি ৫ থেকে ৭ অক্টোবরের মধ্যে আবার কেনাকাটা করেন, তাহলে ফের ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন। তবে মনে রাখতে হবে যে, HDFC ব্যাংকের সমস্ত কার্ড অফার ৭ অক্টোবর পর্যন্ত প্রযোজ্য। একে Amazon এই সেলে প্রোডাক্টের উপর বিপুল ছাড় দিচ্ছে, তার ওপর আবার HDFC ব্যাংকের এই ঘোষণা যেন গ্রাহকদের কাছে একেবারে হাতে চাঁদ পাওয়ার মতো!

উল্লেখ্য যে, অ্যামাজন ২ অক্টোবর থেকে ৪ অক্টোবর পর্যন্ত এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ডে ন্যূনতম ৫,০০০ টাকার অর্ডার ভ্যালুতে ১০% বা ১,৫০০ টাকা (নন-ইএমআই অর্ডার) এবং ১,৭৫০ টাকা (ইএমআই অর্ডার) পর্যন্ত ছাড় দিয়েছে। তবে এই ডিসকাউন্ট ভ্যালু পরিবর্তিত হয়ে ৫ অক্টোবর থেকে ৭ অক্টোবর পর্যন্ত ১,২৫০ টাকা (নন-ইএমআই অর্ডার) এবং ১,৫০০ টাকা (ইএমআই অর্ডার) হবে। যদিও এই পরিবর্তিত ভ্যালুটি সকল গ্রাহকদের জন্য প্রযোজ্য নাকি যারা একবার কেনাকাটা করে ফেলেছেন কেবলমাত্র তাদের জন্য, সে বিষয়টি এখনও ঠিক সুস্পষ্ট নয়।

তবে সেল চলাকালীন ২ অক্টোবর থেকে ৭ অক্টোবর পর্যন্ত এইচডিএফসি ব্যাংকের ডেবিট কার্ডে ন্যূনতম ২,৫০০ টাকার অর্ডার ভ্যালুতে ১০% বা ১,০০০ টাকা পর্যন্ত (নন-ইএমআই এবং ইএমআই অর্ডার উভয়ই) ডিসকাউন্টের পরিমাণটি একই রয়েছে। এছাড়াও, অ্যামাজন এই বছরের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলের সময় এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড মালিকদের জন্য বোনাস ডিসকাউন্ট দিচ্ছে। ৩০,০০০ টাকা বা তার বেশি টাকার সিঙ্গেল অর্ডারে গ্রাহকরা অতিরিক্ত ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। একইভাবে, তারা ১,০০,০০০ টাকা বা তার বেশি টাকার সিঙ্গেল অর্ডারে অতিরিক্ত ৭,৫০০ টাকা ছাড় পেতে সক্ষম হবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥