উৎসবের মরসুমে 12 হাজার টাকার কমে কিনুন Washing Machine, জব্বর অফার দিচ্ছে Amazon

Avatar

Published on:

Amazon Great Indian Festival Sale Live

বর্তমান সময়ে আধুনিক যন্ত্রপাতির ওপর মানুষের নির্ভরশীলতা অনেকটাই বেড়ে গেছে। পরিশ্রমের বদলে আমার-আপনার মতো অনেকেই রোজ দিনের জন্য নানা অ্যাপ্লায়েন্স, গ্যাজেট ইত্যাদি ব্যবহার করছি। সেক্ষেত্রে আপনি যদি কাপড় কাচা-ধোওয়ার ঝামেলা মেটাতে পুজোর মুখে ওয়াশিং মেশিন (Washing machine) কিনতে চান, আর তাও আবার কম বাজেটে – তাহলে Amazon Great Indian Festival-এর কিছু অফার আপনার দারুণ কাজে আসবে। হ্যাঁ, গতকাল থেকে গোটা দেশকে সস্তায় কেনাকাটা করার সুযোগ করে দিতে Amazon India বিশেষ ফেস্টিভ সেল লাইভ করেছে, যেখানে আপনি অন্যান্য প্রোডাক্টের পাশাপাশি ১২,০০০ টাকার কম দামে ব্র্যান্ডেড টপ লোডেড অটোমেটিক ওয়াশিং মেশিন কিনতে পারবেন৷ এক্ষেত্রে ছাড়ের পাশাপাশি মিলবে ১০ বছরের ওয়ারেন্টিও। ঠিক কোন কোন ওয়াশিং মেশিন সস্তায় কেনা যাবে? আসুন, বেশি কথা না বলে দেখে নিই Amazon Great Indian Festival সেলের সেইসব আকর্ষণীয় অফার।

Sale-এ ওয়াশিং মেশিনের ওপর এই তিনটি সেরা অফার দিচ্ছে Amazon

১. Panasonic ওয়াশিং মেশিন: ৫ স্টার রেটিংয়ের এই ওয়াশিং মেশিনটি এখন ১২,৪৯০ টাকায় কেনা যাচ্ছে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-এর কার্ড ব্যবহার করে এটি কিনলে অতিরিক্ত ৫০০ টাকা ছাড় পাবেন।

এর ক্যাপাসিটি ৬ কেজি এবং এতে মেটাল বডি আছে। ফুললি অটোমেটিক এই ওয়াশিং মেশিনটিতে ৮টি প্রোগ্রাম ওয়াশ অপশন, অ্যাকুয়াবিট ওয়াশ প্রযুক্তি এবং ওয়ান-টাচ স্মার্ট ওয়াশের সুবিধা আছে। এটি কিনলে ২ বছরের প্রোডাক্ট ওয়ারেন্টি এবং ১০ বছরের মোটর ওয়ারেন্টি পাবেন।

২. Haier ওয়াশিং মেশিন: অ্যামাজনে এটি এখন ৫,০০০ টাকা ছাড়ে ১২,৫৯০ টাকায় মিলছে।

এই অ্যাপ্লায়েন্সটির কার্যক্ষমতাও ৬ কেজি এবং এতে ওয়েব ড্রাম, ম্যাজিক ফিল্টার, ব্যালেন্স ক্লিনের মতো ৮টি ওয়াশ প্রোগ্রাম রয়েছে। এতেও ২ বছরের প্রোডাক্ট ওয়ারেন্টি এবং ১০ বছরের মোটর ওয়ারেন্টি পাওয়া যাবে।

৩. Godrej ওয়াশিং মেশিন: এটি কিনতে চাইলেও আপনি ৫,০০০ টাকা ছাড় পাবেন।

এই ওয়াশিং মেশিনটি ৫ স্টার রেটিং বিশিষ্ট এবং এর ক্যাপাসিটি ৬.৫ কেজি। এতে অটো ওয়ান টাচ সাপোর্ট আছে। সাথে রয়েছে ২ বছরের প্রোডাক্ট ওয়ারেন্টি এবং ১০ বছরের মোটর ওয়ারেন্টি।

সঙ্গে থাকুন ➥