Amazon Prime Day: ৯৯৯ টাকার কমে কিনে নিন‌ ইয়ারফোন, পাওয়ার ব্যাঙ্ক, ব্লুটুথ স্পিকার

Avatar

Published on:

বহু প্রতীক্ষার পর অবশেষে আজ ২৬ জুলাই থেকে শুরু হল Amazon Prime Day Sale 2021 (অ্যামাজন প্রাইম ডে সেল ২০২১) যা আগামীকাল অর্থাৎ ২৭ জুলাই রাত ১১:৫৯টা পর্যন্ত লাইভ থাকবে। এই সেল চলাকালীন কেনাকাটার জন্য অবশ্যই আপনাকে সংস্থার প্রাইম সদস্য হতে হবে। স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন, এয়ারপড, ল্যাপটপ, ইয়ারফোন ও অন্যান্য ইলেক্ট্রনিক গ্যাজেটের ওপর থাকবে আকর্ষণীয় অফার। সুতরাং, অ্যামাজনের প্রাইম ডে সেল যে প্রতিবারের মতোই এবারেও প্রাইম সদস্যদের বিপুল কেনাকাটার ঠিকানা হয়ে উঠবে, সেকথা নিঃসন্দেহে বলাই বাহুল্য। এখানে আমরা Amazon Prime Day সেলে ৯৯৯ টাকার কমে উপলব্ধ বেশ কিছু পাওয়ার ব্যাংক, ইয়ারফোন, ইয়ারবাড এবং ব্লুটুথ স্পিকারের কথা উল্লেখ করব।

boAt Rockerz 245v2 Wireless (দাম ২,৪৯০ টাকার পরিবর্তে ৭৯৯ টাকা)

boAt-এর এই ওয়্যারলেস ইয়ারফোনটি রেগিং রেড, অ্যাক্টিভ ব্ল্যাক, নেভি ব্লু, ওশান ব্লু এবং টিল গ্রিন – এই পাঁচটি রঙে পাওয়া যায়। এই ইয়ারফোনটির ব্যাটারি লাইফ ৮ ঘন্টা, এবং একটি ইন-লাইন রিমোট ও IPX5 ওয়াটার রেজিস্ট্যান্স রেটিং সহ এসেছে।

ব্লুটুথ স্পিকারসহ Shava নাইট লাইট (১,২৯৯ টাকার বদলে ৪৪৯ টাকায় উপলব্ধ)

এই ব্লুটুথ স্পিকারটি একটি LED লাইট সহ আসে যা তিনটি লেভেলের ব্রাইটনেস ও ৭ ঘন্টার ব্যাটারি লাইফ অফার করে। এটিতে একটি বিল্ট-ইন মাইকও রয়েছে যা হ্যান্ডস-ফ্রি কলিং সাপোর্ট করে।

Mi power bank 3i (১,২৯৯ টাকার বদলে ৮৯৯ টাকায় পাওয়া যাবে)

Xiaomi-র এই পাওয়ার ব্যাঙ্কে ১০০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে এবং এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জি সাপোর্ট করে।

Zebronics Zeb-Action পোর্টেবল ব্লুটুথ স্পিকার (দাম ১,৪৯৯ টাকার পরিবর্তে ৯৯৯ টাকা)

কালো, নীল এবং লাল – এই তিনটি রঙে উপলব্ধ Zebronics-এর এই ব্লুটুথ স্পিকারটি ব্লুটুথ ৫.০ সাপোর্ট এবং ১২ ঘন্টার প্লেব্যাক টাইম অফার করে। এছাড়াও, এতে ৩২ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড সাপোর্ট করে।

pTron Bassbuds Plus in-ear TWS headphones (২,৪৯৯ টাকার বদলে মাত্র ৬৯৯ টাকায় উপলব্ধ)

pTron-এর এই ইয়ারবাডটি ১০ মিটার ওয়্যারলেস রেঞ্জ এবং ৪ ঘন্টার ব্যাটারি লাইফ সহ এসেছে।

Quantum SonoTrix X TWS earbuds (মূল দাম ২,৯৯৯ টাকার বদলে মাত্র ৮৯৯ টাকায় পাওয়া যাবে)

ব্ল্যাক এবং ব্লু – এই দুটি কালার অপশনে উপলব্ধ এই ইয়ারবাডটি ৫ ঘন্টা পর্যন্ত প্লেটাইম অফার করে। এটি IPX5 রেটিংযুক্ত এবং এতে কল রিসিভ বা রিজেক্টের মতো বেসিক অপারেশনের জন্য টাচ সেন্সর রয়েছে।

Ambrane 10000mAh power bank (দাম ১,৪৯৯ টাকার বদলে মাত্র ৪৯৯ টাকা)

কালো এবং নীল রঙে উপলব্ধ এই পাওয়ার ব্যাঙ্কটি ডুয়াল-ইউএসবি পোর্ট অফার করে এবং এতে একটি LED চার্জিং ইন্ডিকেটর রয়েছে।

Boult Audio ProBass X1-WL earphones (মাত্র ৮৯৯ টাকায় পাওয়া যাবে, যেখানে মূল দাম ৪,৪৯৯ টাকা)

এটি ১২ ঘন্টার ব্যাটারি লাইফ অফার করে এবং IPX5 রেটিংযুক্ত, অর্থাৎ জল, ধুলোবালি, ময়লা প্রতিরোধী। এই ইয়ারফোনটি কালো, নীল, সবুজ, ধূসর এবং লাল রঙের বিকল্পসহ মার্কেটে উপলব্ধ।

JBL C200SI Super Deep Bass in-ear headphones: (দাম ১,৪৯৯ টাকার পরিবর্তে ৭৪৯ টাকা)

আইস গ্রে, মিস্টিক ব্লু এবং গানমেটাল গ্রিন রঙের বিকল্পে উপলব্ধ এই ইয়ারফোনটি নয়েজ-ক্যান্সেলেশন মাইক্রোফোন সহ আসে এবং এতে একটি ট্যাঙ্গল-ফ্রি (জটমুক্ত) ফ্ল্যাট কেবল রয়েছে। এর পাশাপাশি Google Assistant এবং Siri-র জন্য কুইক লঞ্চ বাটনও বিদ্যমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥