সস্তায় মিলছে রিয়েলমির হেডফোন, পাওয়ার ব্যাঙ্ক ও আরও অনেক কিছু, চলছে Realme Days সেল

Updated on:

অ্যামাজন ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে চলছে Realme Days সেল। আর এই সেলের দৌলতে রিয়েলমির নানাবিধ ইলেক্ট্রনিক্স প্রোডাক্টগুলির ওপর পাওয়া যাচ্ছে ৬০% পর্যন্ত নজরকাড়া ডিসকাউন্ট। এই প্রোডাক্টগুলির মধ্যে, রিয়েলমি সিকিউরিটি ক্যামেরা, রিয়েলমি ইয়ারবাডস, রিয়েলমি পাওয়ার ব্যাঙ্ক এবং রিয়েলমি স্মার্টওয়াচ -এর মতো ডিভাইসকেও অন্তর্ভুক্ত করা হয়েছে। এছাড়া ডিভাইস গুলিতে ডিসকাউন্ট ব্যতীত বেশ কয়েকটি অফারও দেওয়া হচ্ছে। যেমন বাছাই করা কয়েকটি রিয়েলমি ডিভাইসের ক্ষেত্রে ই-কমার্স সাইটটি দেবে অ্যামাজন কুপনের সুবিধা। আসুন Amazon Realme Days সেলের ব্যাপারে বিস্তারে জেনে নেওয়া যাক…

১. Realme Buds 2 with Mic:

আমাজনের ওয়েবসাইটে Realme Buds 2 অডিও প্রোডাক্টটিকে, ৫৯৯ টাকার ধার্য মূল্যে তালিকাভুক্ত করা হয়েছে। এই ডিভাইসটিকে কেনার ক্ষেত্রে SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করা হলে, ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, ‘অ্যামাজন পে লেটার’ (Amazon Pay Later) অপশনের দরুন ১০০ টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক অফারের সাথেও এই ইয়ারফোনকে কিনে নেওয়া যাবে। ফিচারের কথা বললে, এই ইয়ারফোনে উন্নত সাউন্ড সরবরাহের জন্য ১১.২মিলিমিটার দৈর্ঘ্যের ডাইনামিক ড্রাইভার আছে।

২. Realme Classic Watch:

Realme Classic Watch ডিভাইসটিকে, অ্যামাজনে ৩,৪৯৯ টাকায় উপলব্ধ করা হয়েছে। তবে এই স্মার্টওয়াচটি রিয়েলমি ডেজ সেলে নো-কস্ট ইএমআই -এর সাথে কেনা যাবে। এছাড়া, SBI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে, ১০% পর্যন্ত ছাড়ও দেওয়া হবে। প্রসঙ্গত জানিয়ে রাখি, এটিতে স্পোর্টস মোড, হার্ট রেট ডিটেকশন এবং ব্লাড অক্সিজেন লেভেল মনিটরিং ফিচার বর্তমান। আর স্মার্টওয়াচটি IP68 সার্টিফায়েড হওয়ায়, এটি ওয়াটারপ্রুফ।

৩. Realme 20000 mAh Power Bank:

রিয়েলমির এই পাওয়ার ব্যাঙ্কটিকে পকেটস্থ করতে কেবল ১,৫৯৯ টাকা খসাতে হবে। সেক্ষেত্রে, SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে, ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। অন্যদিকে, ‘অ্যামাজন পে লেটার’ (Amazon Pay Later) অপশনের সাথে মিলবে অতিরিক্ত ১০০ টাকার ছাড়। উক্ত পাওয়ার ব্যাঙ্কটি, ১৮ ওয়াটের টু-ওয়ে কুইক চার্জ সাপোর্ট করে এবং এটি ট্রিপল চার্জিং পোর্ট সহ এসেছে।

৪. Realme 10000mAh 12W Power Bank 2i:

অ্যামাজন থেকে, মাত্র ৭৯৯ টাকার বিনিময়ে গ্রাহকেরা রিয়েলমির এই পাওয়ার ব্যাঙ্কটির মালিকানা পেয়ে যেতে পারেন। প্রসঙ্গত জানিয়ে রাখি, ডিভাইসটি কেনার ক্ষেত্রে গ্রাহকেরা SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে, ধার্য মূল্যের ওপর তারা ১,৫০০ টাকা অবধি অফ পেয়ে যাবেন। এরই সাথে ‘অ্যামাজন পে লেটার’ (Amazon Pay Later) অপশনের সাথে আরো ১০০ টাকার ছাড় পাওয়া যাবে। ১২ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে আসা এই ডিভাইসটিতে, ডুয়াল আউটপুট পোর্ট আছে। ফলে এই পাওয়ার ব্যাঙ্কটির মাধ্যমে একসাথে দুটি ডিভাইসকে চার্জ করা সম্ভব।

৫. Realme 360 Deg 1080p Full HD WiFi Smart Security Camera:

সেলে, রিয়েলমি সংস্থার তরফ থেকে নিয়ে আসা এই সিকিউরিটি ক্যামেরাটির দাম রাখা হয়েছে, ২,৬৯৮ টাকা। অন্যান্য ডিভাইসের ন্যায় এটিতেও, SBI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। স্পেসিফিকেশন হিসাবে এই স্মার্ট সিকিউরিটি ক্যামেরাটিতে, নাইট ভিশন মোড দেওয়া হয়েছে। এছাড়া ডিভাইসে থাকছে, ৩ডি নয়েজ ক্যান্সেলেশন (3D noise cancellation) ফিচার সহ ১০৮০পি WDR ভিডিও রেকর্ডিং সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥