প্রিমিয়াম ফিচারের ফোন কিনবেন? এখন 50000 টাকার কমে মিলছে iPhone 13 ও Samsung Galaxy S23

Avatar

Published on:

Apple iPhone 13 Samsung Galaxy S23 available under RS 50000 only

দাম তুলনামূলকভাবে বেশি হলেও, বর্তমান সময়ে ফিচার এবং পারফরম্যান্সের কারণে প্রিমিয়াম রেঞ্জের স্মার্টফোনগুলি অধিকাংশেরই পছন্দের তালিকায় থাকছে। আবার অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির সৌজন্যে এই ধরণের হ্যান্ডসেটগুলি কম খরচে কেনাও কোনো চাপের ব্যাপার নয়! সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে Apple iPhone 13 কিংবা Samsung Galaxy S23 জাতীয় হাই-এন্ড ফোনগুলি কেনার কথা ভাবেন, তাহলে বিশেষ অফার কাজে লাগিয়ে আপনি অনেকটাই সাশ্রয় করতে পারবেন। হ্যাঁ ঠিকই পড়েছেন! এমনিতে এই স্মার্টফোনগুলির দাম আকাশছোঁয়া বললেও ভুল হবেনা, কিন্তু এখন Flipkart দুটি মডেলেই আকর্ষণীয় ডিল অফার করছে, যার ফলে এগুলি আর পাঁচটা মত ফোনের দামেই পকেটস্থ করা যাবে। আর এগুলিতে প্রিমিয়াম ফিচারের সাথে মিলবে 5G কানেক্টিভিটিও। আসুন, এখন দেখে নিই iPhone 13 এবং Samsung Galaxy S23-তে Flipkart কী অফার দিচ্ছে।

এখন মিড রেঞ্জার স্মার্টফোনের দামে কিনুন iPhone 13

২০২১ সালে লঞ্চ হওয়া অ্যাপলের আইফোন ১৩ মডেলটি সংস্থার সবচেয়ে বেশি বিক্রি হওয়া মডেলের তকমা পেয়েছে। এই আইফোনটির ১২৮ জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৬৯,৯০০ টাকা হলেও, এখন এটি ফ্লিপকার্টে ৬১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে। এর মধ্যে যদি কেউ এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটি কেনেন, তাহলে তিনি অতিরিক্ত ২,০০০ টাকার ডিসকাউন্ট পাবেন৷ শুধু তাই নয়, আইফোন ১৩ মডেল ক্রয়ের সময় পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে পাওয়া যাবে ৩০,০০০ টাকা পর্যন্ত ভ্যালু। অর্থাৎ সমস্ত ডিসকাউন্ট বা অফার কাজে লাগানো সম্ভব হলে, এই আইফোন কেনার জন্য লাগবে মাত্র ২৯,৯৯৯ টাকা!

উল্লেখ্য, আইফোন ১৩-তে ফিচার হিসেবে আছে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর (XDR) ডিসপ্লে, এ১৫ বায়োনিক প্রসেসর এবং ৩,২৪০ এমএএইচ ব্যাটারি। এটি ১২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। এছাড়াও এতে মিলবে ৫জি সাপোর্ট, অ্যাক্সিডেন্ট ডিটেকশন, এসএমএস স্যাটেলাইট কানেকশন, অ্যাকশন ক্যামেরা মোড ইত্যাদি ফিচার।

৫০,০০০ টাকার কমে মিলছে Samsung Galaxy S23-ও

যারা আইফোনের বদলে প্রিমিয়াম অ্যান্ড্রয়েড ফোন কিনতে চান, তারা ফ্লিপকার্টের অফারে স্যামসাং গ্যালাক্সি এস২৩-এর ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৭৯,৯৯৯ টাকার বদলে ৭৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এক্ষেত্রে ফোন কেনার জন্য ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে ৫% ক্যাশব্যাক। আবার এই ফোনের সাথে আপটু ২৭,০০০ টাকার এক্সচেঞ্জ অফারও উপলব্ধ।

ফিচারের কথা বললে, এই স্যামসাং ফোনে আছে ৬.১ ইঞ্চি ফুল-এইচডি+ ডায়নামিক অ্যামোলেড এক্স (AMOLED 2x) ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর এবং ৩,৯০০ এমএএইচ ব্যাটারি। এতে ফটোগ্রাফির জন্য ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা মিলবে।

বি:দ্র: প্রতিবেদনটি লেখার সময় ফোনদুটি এই দামে বা অফারে উপলব্ধ ছিল। এছাড়া, মনে রাখবেন যে এগুলির ক্রেতাদের আলাদা করে চার্জার কিনতে হবে, কারণ অ্যাপল বা স্যামসাং কেউই ফোনের রিটেল বক্সে চার্জিং অ্যাডাপ্টর দেয়না।

সঙ্গে থাকুন ➥