৫ মিনিটের চার্জে চলবে ১ ঘন্টা, আসছে boAt Airdopes 601 ANC ওয়্যারলেস ইয়ারফোন

Avatar

Published on:

ভারতের সবচেয়ে জনপ্রিয় অডিও প্রোডাক্ট নির্মাণকারী সংস্থা boAt, খুব শীঘ্রই তাদের নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাড, Airdopes 601 ANC লঞ্চ করতে চলেছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্টে এই ইয়ারবাডের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে। সেখান থেকে এর সংক্ষিপ্ত স্পেসিফিকেশন জানা গেছে। যদিও ইয়ারফোনের দামের বিষয়ে কিছু উল্লেখ নেই মাইক্রোসাইটে। আসুন boAt Airdopes 601 ANC কী কী তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

boAt Airdopes 601 ANC স্পেসিফিকেশন ও ফিচার

ফ্লিপকার্টের লিস্টিং থেকে জানা গিয়েছে, বোট এয়ারডোপস ৬০১ এএনসি ইয়ারবাডটি ইন-ইয়ার স্টাইলের স্টেম ডিজাইনের সাথে আসছে। এর সঙ্গে থাকবে পরিবর্তনযোগ্য ইয়ার টিপস। এছাড়া ইয়ারবাডটি ১০ মিলিমিটারের ড্রাইভার এবং ব্লুটুথ ভার্সন ৫.০ সহ আসবে

এই ইয়ারবাডে থাকবে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার, যেটি সর্বোচ্চ ৩৩ ডেসিবেল (dB) পর্যন্ত পরিবেশের শব্দকে আটকাতে পারে। ANC মোড এয়ার কন্ডিশনার, ট্র্যাফিক, কথা বলার শব্দ, এমনকি চা-কফি বানানোর শব্দকেও রুখে দেবে।

জানা গিয়েছে, boAt Airdopes 601 ANC ইয়ারবাডটি সুইপার জেসচার কন্ট্রোলের সাথে আসবে। এটির মাধ্যমে গান পাল্টানো, ভলিউম কম-বেশি করা এবং ভয়েস অ্যাসিস্ট্যান্টকে নিয়ন্ত্রণ করা যাবে। পাশাপাশি, ইন-ইয়ার ডিটেকশন থাকায় কান থেকে বাডটিকে খুলে রাখলে গান বন্ধ হবে এবং কানে দিলে পুনরায় শুরু হয়ে যায়। ইয়ারবাডটিতে ইএনএক্স (ENX) প্রযুক্তি সহ মোট ৬টি মাইক্রোফোন রয়েছে, ফলে কল করার সময় একদম পরিষ্কার শব্দ পাওয়া যাবে।

ব্যাটারি লাইফের ক্ষেত্রে, ANC মোড চালু থাকলে ইয়ারবাডটি একবার চার্জে ৪.৫ ঘন্টা পর্যন্ত এবং ANC মোড বন্ধ থাকলে ৫.৫ ঘন্টা পর্যন্ত চলবে। কেস সহ ব্যবহার করলে অতিরিক্ত ২২ ঘন্টার ব্যাটারি লাইফ পাওয়া যাবে। চার্জিংয়ের জন্য রয়েছে, এএসএপি চার্জার, যেটির মাধ্যমে মাত্র ৫ মিনিটের চার্জে ১ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক সময় পাওয়া যায়।

অন্যান্য ফিচারের কথা বলতে গেলে, boAt Airdopes 601 ANC ইয়ারবাডে ইন্সট্যান্ট ওয়েক এন পেয়ার ফিচার থাকায় দ্রুত যে কোনো ডিভাইসের সঙ্গে কানেক্ট হয়ে যাবে। এছাড়া অ্যাম্বিয়েন্ট মোড, গুগল ফাস্ট পেয়ার, আইপিএক্স৪ রেটিং, টাইপ-সি চার্জিং পোর্ট এবং গুগল ও সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট থাকবে।

সঙ্গে থাকুন ➥