জল লাগলেও নষ্ট হবে না,‌ সস্তায় লঞ্চ হল boAt Rockerz 330 নেকব্যান্ড ওয়্যারলেস ইয়ারফোন‌

Avatar

Published on:

দেশীয় অডিও প্রোডাক্ট নির্মাণকারী সংস্থা boAt তাদের রকার্য সিরিজের অধীনে boAt Rockerz 330 নামের একটি নতুন ওয়্যারলেস ইয়ারফোন ভারতে লঞ্চ করলো। boAt Rockerz 255 Pro+ ইয়ারফোনের উত্তরসূরিটি নেকব্যান্ড-স্টাইল ডিজাইন সহ এসেছে। এটিতে ১০ মিমি ডায়নামিক ড্রাইভার, ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি, ডুয়াল পেয়ারিং সাপোর্টের মতো ফিচার রয়েছে। সাথে ইয়ারফোনটি IPX5 সার্টিফাইড হওয়ায়, এটি ওয়াটারপ্রুফ। তবে ডিভাইসটির অন্যতম বিশেষত্ব হলো এর ব্যাটারি লাইফ। যা একক চার্জে ৩০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দেবে। বোটের এই ওয়্যারলেস ইয়ারফোনটির দাম ১,৫০০ টাকার নীচে রাখা হয়েছে এবং এটি ছয়টি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ। আসুন বোট রকার্য ৩০০ ওয়্যারলেস ইয়ারফোনটির লভ্যতা, দাম ও স্পেসিফিকেশন গুলি এবার জেনে নেওয়া যাক।

boAt Rockerz 330 দাম ও লভ্যতা:

নবাগত বোট রকার্য ৩০০ ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোনটিকে ঘরোয়া বাজারে ১,২৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। এটিকে মোট ছয়টি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে, যথা – অ্যাক্টিভ ব্ল্যাক, ওশেন ব্লু, নেভি ব্লু, টিল গ্রিন, ব্লেজিং ইয়ালো এবং রেগিং রেড। বোটের অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন ইন্ডিয়ার থেকে গ্রাহকেরা বোট রকার্য ৩০০ ইয়ারফোনটিকে কিনে নিতে পারবেন।

boAt Rockerz 330 স্পেসিফিকেশন এবং ফিচার:

বোট রকার্য ৩৩০ ইয়ারফোনটি অর্গনোমিক ফিট ডিজাইনের সাথে এসেছে। এর ফলে ইউজাররা দীর্ঘ সময় ধরে ডিভাইসটিকে স্বাচ্ছন্দ্যের সাথে পরে থাকতে পারবে। ভালো গ্রিপের জন্য বাডগুলিতে আছে সিলিকন ইয়ার টিপ। এতে রয়েছে একটি মেটাল অ্যালয় হাউসিং, যা সিলিকন নেকব্যান্ডের মাধ্যমে পরস্পর সংযুক্ত। উপরন্তু, ইয়ারফোনটি যাতে কোনো ভাবে পড়ে না যায় তার জন্য এতে আছে ম্যাগনেটিক বাডস লক ফিচার। এছাড়া, মিউজিক প্লে (play) বা পজ (pause) এবং ভয়েস কল রিসিভ বা রিজেক্ট করার জন্য ডিভাইসটির বডিতে একটি কন্ট্রোল বোর্ড দেওয়া হয়েছে।

রকার্য সিরিজের এই ইয়ারফোনটি পূর্ববর্তী মডেলের মতোই ১০ মিলিমিটার দৈর্ঘ্যের ডায়নামিক ড্রাইভারের সাথে এসেছে, যা প্রিমিয়াম রেঞ্জের সাউন্ড সরবরাহ করবে। এরই সাথে, দ্রুত কানেক্টিভিটির জন্য এতে পাওয়া যাবে ব্লুটুথ ৫.০ সাপোর্ট। এছাড়া, এই ইয়ারফোনে ডুয়াল পেয়ারিং ফিচারও বর্তমান। যা ব্যবহার করে ইউজাররা, তাদের ইয়ারফোনকে ওয়্যারলেস প্রক্রিয়ায় একসাথে দুটি ডিভাইসের সঙ্গে কানেক্ট করতে পারবেন।

সর্বোপরি, বোট সংস্থাটির দাবি, তাদের এই নয়া ওয়্যারলেস নেকব্যান্ডটি একক চার্জে ৩০ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক অফার করবে। আবার ১০ মিনিটের স্বল্প চার্জে ডিভাইসটি ১০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করবে। পরিশেষে, এটি IPX5 রেটিং প্রাপ্ত হওয়ায়, জল-ঘাম-ধুলো লাগলেও এই ইয়ারফোনটির কোনো ক্ষতি হবে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥