মাত্র ৪৫১ টাকা দিয়ে বাড়ি নিয়ে যান Smart TV, সেরা মাসিক EMI অপশন দিচ্ছে Flipkart Big Saving Days সেল

Avatar

Published on:

জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart (ফ্লিপকার্ট)-এর Big Saving Days Sale (বিগ সেভিং ডেজ সেল)-এর আজই (অর্থাৎ ১৪ এপ্রিল) শেষ দিন। এই সেলে Blaupunkt থেকে শুরু করে Realme সহ অনেক নামজাদা কোম্পানির স্মার্ট টিভি বিপুল ছাড়ে কেনার সুযোগ রয়েছে। অর্থাৎ, আপনি যদি খুব সস্তায় একটি ঝাঁ-চকচকে নতুন স্মার্ট টিভি ঘরে আনার প্ল্যান করে থাকেন, তবে আজই কিন্তু সেই পরিকল্পনাকে বাস্তবায়িত করার শেষ দিন! সেক্ষেত্রে শুধু সস্তাতেই নয়, তার সাথে প্রতি মাসে মাত্র ৪৫১ টাকা ইএমআই দিয়েও এই স্মার্ট টিভিগুলি কেনার সুযোগ পাবেন ক্রেতারা। এছাড়া, আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারের ক্ষেত্রে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া আরও অনেক আকর্ষণীয় অফার উপলব্ধ রয়েছে। তবে এই প্রতিবেদনে আমরা আপনাকে Flipkart-এ উপলব্ধ সেরা ৩টি ৩২ ইঞ্চি ডিসপ্লে প্যানেলযুক্ত স্মার্ট টিভির খোঁজ দিতে চলেছি।

Big Saving Days-এ সস্তায় কিনুন এই টিভিগুলি

Blaupunkt Cybersound 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV: এই স্মার্ট টিভিটির এমনিতে দাম ১৯,৪৯৯ টাকা। তবে চলতি সেলে ৩৩ শতাংশ ছাড়ের সুবাদে ১২,৯৯৯ টাকায় এই টিভিটি কেনা যাবে। উপরন্তু, আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারের ক্ষেত্রে ক্রেতারা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার, প্রতি মাসে ৪৫১ টাকা ইএমআই দিয়েও এই ডিভাইসটি কেনা যেতে পারে। সেইসাথে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও রয়েছে। ফিচারের কথা বললে, এই স্মার্ট টিভিটিতে ৪০ ওয়াট স্পিকার আছে এবং এটি Prime Video, Disney+Hotstar, Youtube সাপোর্ট করে।

Acer BL Series 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV: এমনিতে এই টিভিটির দাম ২২,৯৯০ টাকা হলেও চলতি সেলে ৪৩ শতাংশ ছাড়ের ইউজাররা মাত্র ১২,৯৯৯ টাকায় এই টিভিটি কেনার সুযোগ পাবেন। উপরন্তু, আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে গ্রাহকরা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার, প্রতি মাসে ৪৫১ টাকা ইএমআই দিয়েও এই টিভিটিকে ঘরে আনতে সক্ষম হবেন ক্রেতারা। এই স্মার্ট টিভিটিতে ২৪ ওয়াট স্পিকার রয়েছে এবং টিভিটি Netflix, Prime Video, Disney+Hotstar, Youtube সাপোর্ট করে।

Realme NEO 80 cm (32 inch) HD Ready LED Smart TV: ২১,৯৯৯ টাকা মূল্যের এই স্মার্ট টিভিটি আজ বিগ সেভিং ডেজ সেলের শেষ দিনে ক্রেতারা ৪০ শতাংশ ছাড়ে মানে মাত্র ৮,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন। সেইসাথে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারের ক্ষেত্রে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্টও পাওয়া যাবে। আবার, প্রতি মাসে ৪৫১ টাকা ইএমআই দিয়েও এই টিভিটিকে ঘরে আনতে পারবেন গ্রাহকরা। তদুপরি এতে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ রয়েছে। উল্লেখ্য, YouTube সাপোর্টেড এই স্মার্ট টিভিটিতে ২০ ওয়াট স্পিকার বিদ্যমান।

সঙ্গে থাকুন ➥