৩ হাজার টাকার কমে ঘর কে সিনেমা হল বানিয়ে দেবে এই মিনি প্রজেক্টর, Flipkart দিচ্ছে লোভনীয় অফার

Published on:

Flipkart Sale on Mini Projector under 3000

আপনি যদি কম দামে একটি ভাল মানের মিনি প্রোজেক্টর কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আপনার জন্য রয়েছে সুখবর। ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart এখন মিনি প্রোজেক্টরের সাথে বিশাল ছাড় দিচ্ছে। যারপর আপনি ৩ হাজার টাকারও কম মূল্যে মিনি প্রজেক্টর কিনতে পারবেন। তাই আপনি যদি বাড়িতে বসেই সিনেমা হলের অনুভূতি পেতে চান, তাহলে দেখে নিন Flipkart কোন কোন Mini Project এর সাথে কি কি অফার দিচ্ছে।

Zync T300 Mini Projector

Zync এর এই পোর্টেবল প্রজেক্টরের দাম ৫,৯৯৯ টাকা, তবে এখন এই প্রোজেক্টরটি ৪৪ শতাংশ ছাড় দিয়ে ৩,৩০১ টাকায় কেনা যেতে পারে। শুধু তাই নয়, কোটাক ব্যাঙ্কের ডেবিট কার্ড দিয়ে এই প্রোজেক্টর কিনলে ১৫০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। অর্থাৎ ২ হাজারের কম দামে প্রোজেক্টর কিনতে পারবেন। Zync T300 মিনি প্রজেক্টরে LED ইন্টারফেস আছে। এই প্রোজেক্টর ৮০০x৪৮০ পিক্সেল রেজোলিউশন অফার করে। প্রোজেক্টরের সাহায্যে ১৬-১০০ ইঞ্চি পর্যন্ত স্ক্রিন উপভোগ করা যাবে। এছাড়াও, এটি সর্বোচ্চ ১০ ফুট দূরত্ব পর্যন্ত প্রোজেকশন করতে পারে।

UNIC UC 20 Mini Projector

UNIC এর এই মিনি প্রজেক্টরের দাম ৪,৫০০ টাকা, তবে ৩৩ শতাংশ ছাড়ের পর ফ্লিপকার্ট থেকে এটি এখন কেনা যাবে ২,৯৯০ টাকায়। এছাড়া সিটি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে এটি কিনলে ১০ শতাংশ (সর্বোচ্চ ১,৫০০ টাকা) পর্যন্ত সাশ্রয় করা যাবে। এই মিনি প্রজেক্টরের সাহায্যে সর্বোচ্চ ৪ ফুট দূরত্ব পর্যন্ত প্রোজেকশন করা যাবে। এটি (৩২০x২৪০পিক্সেল), ১৬: ০৯ অ্যাসপেক্ট রেশিও অফার করবে।

সঙ্গে থাকুন ➥