Flipkart Stay Home Shop Safe Sale: আজই শেষ দিন, ভারী ছাড়ের সাথে কিনে নিন Redmi, Realme, iPhone, Samsung ফোন

Published on:

Flipkart Stay Home Shop Safe Sale Last Day: ই-কমার্স জায়ান্ট Flipkart ধারাবাহিকভাবে একের পর এক চমকপ্রদ সেল নিয়ে হাজির হচ্ছে। ২৫ মে থেকে ওয়ালমার্টের মালিকানাধীন এই প্ল্যাটফর্মে শুরু হয়েছে ‘Stay Home Shop Safe’ সেল। যদিও ৩ দিনের এই সেলটি শেষ হচ্ছে আজকে, অর্থাৎ ২৯শে মে ঠিক রাত ১২টা নাগাদ। মূলত লকডাউনের মধ্যেও গ্রাহকেরা যাতে বাড়িতে থেকেই শপিং -এর অভিজ্ঞতা উপভোগ করতে পারেন তার জন্যই ফ্লিপকার্ট এই সেলটির আয়োজন করেছিল। সেক্ষেত্রে আপনি যদি নতুন কোন স্মার্টফোন খুঁজে থাকেন, তাহলে এই সেল থেকে আকর্ষণীয় অফারের সাথে পছন্দের ফোন কিনে নিতে পারে না। পাশাপাশি থাকছে এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট EMI অপশন। আবার HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টও। এই প্রতিবেদনে আমরা ফ্লিপকার্ট স্টে হোম শপ সেফ সেলে স্মার্টফোনের ওপর পাওয়া সেরা ডিলগুলি আপনাদেরকে জানাবো।

১. Mi 10T:

Mi 10T স্মার্টফোনটির প্রকৃত মূল্য ৩৯,৯৯৯ টাকা হলেও, ফ্লিপকার্টের সেল থেকে মাত্র ২৫,৪৯৯ টাকার বিনিময়ে ফোনটিকে কিনে নেওয়া যাবে। এমআই ১০টি ফোনে একটি ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। সাথে পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে ৫,০০০ এমএএইচ (mAh) ক্যাপাসিটির ব্যাটারি। যা কিনা ৩৩ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্টের সাথে এসেছে। উন্নত পারফরম্যান্সের জন্য এই স্মার্টফোনটিতে থাকছে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর। এছাড়া, ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হলো, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল এবং ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। এছাড়াও, সেলফি বা ভিডিও কলিং -এর সুবিধার্থে ইউজাররা, ২০ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা পাবেন।

২. Oppo A53s 5G:

সেলের দরুন Oppo A53s 5G স্মার্টফোনটিকে ১৬,৯৯০ টাকার বদলে ১৪,৯৯০ টাকায় পকেটস্থ করা সম্ভব। অপ্পোর এই ৫জি কানেক্টিভিটির ফোনটিতে, ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। পাশাপাশি এই মডেলটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর এবং একটি ৫,০০০ এমএএইচ (mAh) ক্যাপাসিটির ব্যাটারির সাথে এসেছে। অন্যদিকে, ভালো কোয়ালিটির ছবি তোলার জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা বর্তমান। যাতে, ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো লেন্স আছে। এছাড়া, ৮ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরাও থাকছে।

৩. Samsung Galaxy A12:

স্যামসাং সংস্থার উক্ত স্মার্টফোনটিতে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে আছে। এর রেজুলেশন, ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। উক্ত মডেলটিতে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়া, ফোনটিতে ইউজাররা পেয়ে যাবেন, অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক One UI Core 2.5 অপারেটিং সিস্টেম। তদুপরি, যাদের ফোটোগ্রাফির শখ আছে তাদের জন্য এই ডিভাইসটি উপযুক্ত। কারণ Galaxy A12 মডেলটিতে থাকছে, কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যেখানে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১২৩° ফিল্ড অফ ভিউ সহ ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর আছে। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে, ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

৪. Poco X3 Pro:

Poco X3 Pro স্মার্টফোনটিকে, ২৩,৯৯৯ টাকার পরিবর্তে কেবল ১৬,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে ফ্লিপকার্ট থেকে। এই মডেলটি, অ্যান্ড্রয়েড ১১ নির্ভর এমআইইউআই ১২ (MIUI 12) কাস্টম ওএস সহ এসেছে। এছাড়া, ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর দ্বারা চালিত। এতে, ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে। এরই সাথে থাকছে চারটি রিয়ার ক্যামেরা। এতে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড শ্যুটার, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর বর্তমান। আবার এতে একটি ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও রয়েছে। পরিশেষে, Poco X3 Pro স্মার্টফোনটিতে ৫,১৬০ এমএএইচ (mAh) ক্যাপাসিটির একটি ব্যাটারি আছে।

৫. Realme C20:

৫,০০০ এমএএইচ (mAh) ব্যাটারির সাথে আসা Realme C20 স্মার্টফোনটির এমআরপি, ৭,৯৯৯ টাকা। তবে সেলের জন্য এটিকে ৬,৭৯৯ টাকায় উপলব্ধ করা হয়েছে। মডেলটিতে, ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস IPS ডিসপ্লে দেখা যাবে। উৎকর্ষ মানের পারফরম্যান্স সরবরাহ করতে রিয়েলমির এই ফোনটি থাকছে, অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ভালো মানের ছবি ক্লিক করার জন্য ডিভাইটির ব্যাক প্যানেলে, LED ফ্ল্যাশ লাইটের সহ ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে। এছাড়া, সেলফি বা ভিডিও কলিং -এর জন্য ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে।

৬. Redmi 9 Power:

Redmi 9 Power স্মার্টফোনটিকে ১৩,৯৯৯ টাকার বদলে ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এটি ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে এবং এর ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ স্টাইল, স্যামসাং -এর ভাষায় যা ইনফিনিটি-ইউ নাম পরিচিত। আবার ডিসপ্লেকে সুরক্ষিত রাখতে এই ফোনটিতে দেওয়া হয়েছে, কর্নিং গরিলা গ্লাস ৩ -এর প্রোটেকশন। অন্যদিকে, রেডমির এই মডেলটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ (MIUI 12) অপারেটিং সিস্টেমে কাজ করবে। এছাড়া, ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট এবং ৬,০০০ এমএএইচ (mAh) ব্যাটারির সাথে সজ্জিত হয়ে এসেছে। এরই সাথে ডিভাইসে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি সেন্সরটি ৪৮ মেগাপিক্সেলের।

৭. Apple iPhone:

অ্যাপেলের iPhone সিরিজের স্মার্টফোনগুলির মধ্যে iPhone 12 মডেলটিকে সর্বাধিক কম মূল্যে, অর্থাৎ, মাত্র ৭৬,৯০০ টাকায় কেনা সম্ভব। আর, iPhone 12 Mini এবং iPhone 12 Pro স্মার্টফোন দুটিকে যথাক্রমে, ৬৬,৯০০ টাকা এবং ১,১৪,৯০০ টাকায় পকেটস্থ করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥