আগামীকাল বড় ব্যাটারির সাথে Infinix Smart 5A ভারতে লঞ্চ হচ্ছে, পাওয়া যাবে Flipkart থেকে

Avatar

Published on:

ভারতে নতুন বাজেট স্মার্টফোন নিয়ে হাজির হচ্ছে ইনফিনিক্স (Infinix)। আগামীকাল অর্থাৎ ২ আগস্ট তারা Infinix Smart 5A নামের সেই হ্যান্ডসেটটি লঞ্চ করবে। ফ্লিপকার্টে একটি ডেডিকেটেড পেজ থেকে ফোনটির লঞ্চের তারিখ জানা গিয়েছে। জনপ্রিয় ই-কমার্স সাইটটির টিজার পেজে Infinix Smart 5A-এর লঞ্চের দিনক্ষণ ছাড়াও ডিজাইন ও স্পেসিফিকেশননের ধারণা দেওয়া হয়েছে।

Infinix Smart 5A ডিসপ্লে

ইনফিনিক্স স্মার্ট ৫এ স্মার্টফোনে সর্বোচ্চ ৫০০ নিটস ব্রাইটনেসযুক্ত ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে থাকছে। ডিসপ্লের ওয়াটারড্রপ নচের মধ্যে রয়েছে সেলফি ক্যামেরা।

Infinix Smart 5A ব্যাটারি

পাওয়ার ব্যাকআপের জন্য ইনফিনিক্স স্মার্ট ৫এ স্মার্টফোনে ৫.০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার ভিডিও প্লেব্যাক টাইম ১৯ ঘন্টা (এইচডি রেজোলিউশনে দেখলে), টক টাইম ৩৩ ঘন্টা, এবং স্ট্যান্ডবাই টাইম ৩৫ দিন৷ এছাড়া একটানা ২৮ ঘন্টা মিউজিক চালিয়ে রাখতে পারবে ইনফিনিক্স স্মার্ট ৫এ ফোনের ব্যাটারি।

Infinix Smart 5A ক্যামেরা

ইনফিনিক্স স্মার্ট ৫এ স্মার্টফোনের ব্যাক প্যানেলের প্রিজম ফ্লো ডিজাইন নজর কাড়বে বলেই দাবি করা হয়েছে। এটি তিনটি রঙে আসবে – ওশান ওয়েভ, মিডনাইট ব্ল্যাক, ও কোয়েটজাল সায়ান। পিছনে ডুয়েল ক্যামেরা থাকছে৷ যদিও সেগুলির স্পেসিফিকেশন প্রকাশ করা হয়নি।

Infinix Smart 5A ডাইমেনশন

ইনফিনিক্স স্মার্ট ৫এ ৮.৭ মিমি সরু এবং ওজন হবে ১৮৩ গ্রাম। এছাড়া ফেস আনলক, রিয়ার ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের মতো সিকিউরিটি ফিচার সহযোগে আগামীকাল আত্মপ্রকাশ করবে Infinix Smart 5A।

Infinix Smart 5A এর দাম

ভারতে Infinix Smart 5A এর দাম ৭,০০০ টাকার‌ কাছাকাছি রাখা হতে পারে। JioExclusive device lock অফারের অধীনে ফোনটি কিনলে ৫৫০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥