Infinix Zero X সিরিজ অসাধারণ ডিজাইন ও দুর্দান্ত ফিচার সহ ১৩ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

গত কয়েক সপ্তাহ ধরে Infinix Zero X ও Infinix Zero X Pro ফোন দুটি নিয়ে জোরে চর্চা চলছে। ফোন দুটির রেন্ডার সহ স্পেসিফিকেশন ইতিমধ্যেই ফাঁস হয়েছে। যদিও এদের লঞ্চের তারিখ এতদিন জানা যায়নি। তবে মনে হচ্ছে আগামী ১৩ সেপ্টেম্বর Infinix Zero X সিরিজ লঞ্চ হবে। আসলে Infinix ওইদিন একটি গ্লোবাল লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে। একটি টুইট করে কোম্পানি এই বিষয়ে নিশ্চিত করেছে, পাশাপাশি তারা ওই টুইটে Zero হ্যাশট্যাগ ব্যবহার করেছে।

উল্লেখ্য গত মাসে, ইনফিনিক্স নিশ্চিত করেছিল যে, তারা শীঘ্রই মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর সহ একটি ফোন লঞ্চ করতে চলেছে। ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী, Infinix Zero X Pro ফোনে এই প্রসেসর থাকবে। সেক্ষেত্রে ১৩ সেপ্টেম্বর এই ফোনটি বাজারে আসতে পারে। যদিও কোম্পানির তরফে ওইদিন কোন ফোন লঞ্চ করা হবে সেই বিষয়ে কিছুই জানানো হয়নি। ফলে Infinix Zero X এর ওপর থেকে সেদিন পর্দা উঠলেও অবাক হওয়ার কিছু নেই।

Infinix Zero X Pro এর ডিজাইন ও স্পেসিফিকেশন

ইনফিনিক্স জিরো এক্স প্রো ফোনে ৬.৭ ইঞ্চি ফ্ল্যাট AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে। এর কাট আউট ডিসপ্লের উপরিভাগে মাঝবরাবর থাকবে। এই ডিসপ্লে ফুল-এইচডি প্লাস রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট সহ আসবে। ইনফিনিক্স জিরো এক্স প্রো ফোনে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

Infinix Zero X Pro ফোনে কোয়াড এলইডি সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। আয়তক্ষেত্রাকার এই ক্যামেরা সেটআপের মধ্যে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, আল্ট্রা ওয়াইড লেন্স ও ৬০ এক্স ডিজিটাল জুম সহ পেরিস্কোপ টেলিফটো লেন্স থাকতে পারে। Infinix Zero X Pro ফোনের পিছনে গরিলা গ্লাস প্রোটেকশন দেওয়া হবে।

সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে থাকতে পারে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এক্সওএস ৭.৬ কাস্টম রম সহ চলবে। Infinix Zero X Pro ফোনে থাকতে পারে ৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥