iQOO V2180GA ডুয়েল ক্যামেরা ও ১২৮ জিবি স্টোরেজ সহ বাজেট রেঞ্জে আসছে, দেখা গেল TENAA তে

Updated on:

চীনা স্মার্টফোন ব্র্যান্ড আইকো (iQOO) শীঘ্রই বাজারে লঞ্চ করতে চলেছে তাদের মিড-রেঞ্জ U সিরিজের একটি নতুন স্মার্টফোন। সম্প্রতি এমনই তথ্য উঠে এসেছে চীনের TENAA সার্টিফিকেশন ডেটাবেস থেকে। V2180GA মডেল নম্বর সহ একটি আপকামিং আইকো ফোন এই উল্লেখিত ওয়েবসাইটটি থেকে অনুমোদন লাভ করেছে। সাইটের লিস্টিং থেকে ফোনটির নাম সামনে না এলেও, এর বেশকিছু স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। এগুলি থেকেই অনুমান করা হচ্ছে যে এটি একটি মিড-রেঞ্জ ডিভাইস হবে, তাই এই আসন্ন হ্যান্ডসেটটি iQOO U সিরিজে অন্তর্ভুক্ত থাকতে পারে।

আইকো ভি২১৮০জিএ- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (iQOO V2180GA Expected Specifications)

আপকামিং আইকো ভি২১৮০জিএ মডেলের টেনা (TENAA)- এর তালিকা প্রকাশ করেছে যে, এটি ৬.৫১ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে সহ আসবে, যা ২০:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করবে। এই ডিভাইসটি একটি ২.৪ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে, যদিও এর নামটি তালিকায় উল্লেখ করা হয়নি। এই আইকো ফোনটি ৪ জিবি এবং ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টে চীনের বাজারে আসার সম্ভাবনা রয়েছে।

iQOO V2180GA- এর ব্যাক প্যানেলে অবস্থিত ডুয়েল-ক্যামেরা সিস্টেমে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি স্ন্যাপার উপস্থিত থাকবে। এর সাথে ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখতে পাওয়া যাবে। নিরাপত্তার জন্য iQOO V2180GA একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট রিডারের সাথে আসবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই আইকো ফোনে ৪,৯১০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, তবে এটির চার্জিং সাপোর্ট সম্পর্কে কোনও তথ্য এখনও জানতে পারা যায়নি।

এছাড়া, সম্ভবত iQOO V2180GA অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে এবং এটি ৪জি এলটিই কানেক্টিভিটির সহ আসবে। আশা করা যায়, খুব শীঘ্রই ডিভাইসটির চূড়ান্ত বাণিজ্যিক নামটি প্রকাশ্যে আসবে। চীনা ব্র্যান্ডটি সম্ভবত চলতি মাসেই চীনে V2180GA হ্যান্ডসেটটি লঞ্চ করবে৷

উল্লেখ্য, গত সপ্তাহে, V2180A মডেলে নম্বর সহ একটি ভিভো ফোন চীনের TENAA এবং 3C সার্টিফিকেশন সাইটগুলির দ্বারা অনুমোদিত হয়েছে৷ এই সাইটগুলির তালিকা অনুযায়ী, Vivo V2180A এবং iQOO V2180GA-এর স্পেসিফিকেশন প্রায় একই রকম। ভিভো ফোনটি ৬৪ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ বিকল্পের সাথে আসতে পারে, যেখানে আইকো স্মার্টফোনটি ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসতে পারে বলে মনে করা হচ্ছে। TENAA- এর সাইটে iQOO V2180GA মডেলের ছবিগুলি এখনও উপলব্ধ নেই৷ তবে অনুমান করা হচ্ছে, এটি সাব ব্র্যান্ড ভিভোর V2180A মডেল নম্বর যুক্ত আপকামিং হ্যান্ডসেটটির মতোই ডিজাইন সহ আসতে পারে।

সঙ্গে থাকুন ➥