Lottery Sambad Result Today Dear 9 January 1pm 6pm 8pm: আজ ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট দেখুন

Updated on:

Lottery Sambad Result Today 9.1.2022 1pm 6pm 8pm: ঘোষিত হল আজ অর্থাৎ, ৯ জানুয়ারি রবিবারের ডিয়ার লটারির রেজাল্ট। নাগাল্যান্ড রাজ্য লটারি অধিদপ্তর পরিচালিত এই লটারি মানুষ কে তাদের ভাগ্য পরীক্ষা করার এবং অর্থ জেতার সুযোগ দেয়। এই লটারির দাম ৬ টাকা। যেখানে প্রথম পুরস্কার হিসেবে পাওয়া যায় ১ কোটি টাকা। এই প্রতিবেদনে আমরা আজ দুপুর ১টার লটারি সংবাদের রেজাল্ট জানাবো। পাশাপাশি আপনি এখান থেকেই সন্ধ্যা ৬টা ও ৮টার রেজাল্টও পেয়ে যাবেন।

Dear Morning Lottery Sambad Result Today 9 January 1pm (ডিয়ার মর্নিং লটারি সংবাদ রেজাল্ট ৯ জানুয়ারি দুপুর ১টা)

জানিয়ে রাখি, ডিয়ার মর্নিং লটারির প্রথম পুরস্কার হিসেবে জেতা যায় ১ কোটি টাকা। দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার যথাক্রমে ৯,০০০ টাকা ও ৪৫০ টাকা। আবার চতুর্থ ও পঞ্চম পুরস্কার জিতলে পাওয়া যায় যথাক্রমে ২৫০ টাকা ও ১২০ টাকা।

আজ দুপুর ১টার ডিয়ার মর্নিং লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – 71H 70442। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

Lottery Sambad Result Today Dear

Dear Evening Lottery Sambad Result Today 9 January 6pm (ডিয়ার ইভিনিং লটারি সংবাদ রেজাল্ট ৯ জানুয়ারি সন্ধ্যা ৬টা)

আজ সন্ধ্যা ৬টার ডিয়ার ইভিনিং লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – 89K 28167। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

Dear Evening Lottery Sambad Result Today 9 January 6pm

Dear Night Lottery Sambad Result Today 9 January 8pm (ডিয়ার নাইট লটারি সংবাদ রেজাল্ট ৯ জানুয়ারি ৮টা)

আজ সন্ধ্যা ৮টার ডিয়ার নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – 51J 16551। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

Dear Night Lottery Sambad Result Today 9 January 8pm

লটারির রেজাল্ট হোয়াটসঅ্যাপে পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥