একটি ক্লিকে বদলে যাবে কন্ঠস্বর, সেল শুরু Micromax Airfunk 1 ও Airfunk 1 Pro ইয়ারবাডের

Avatar

Published on:

গত জুলাই মাসে ভারতে Airfunk 1 (এয়ারফাঙ্ক ১) ও Airfunk 1 Pro (এয়ারফাঙ্ক ১ প্রো) নামে দুটি TWS (ট্রু ওয়্যারলেস স্টিরিও) ইয়ারবাড লঞ্চ ‌করে দেশীয় ব্র্যান্ড Micromax। সেইসময় সংস্থার তরফে বলা হয়েছিল যে এগুলি ১৮ই আগস্ট থেকে কেনা যাবে। যদিও সময় অতিবাহিত হলেও এতদিন বিক্রির জন্য উপলব্ধ হয়নি Micromax Airfunk 1 ও Airfunk 1 Pro। তবে আজ সংস্থার তরফে জানানো হয়েছে, ইয়ারবাড দুটি এখন Flipkart এবং Micromax-এর অফিসিয়াল ওয়েবসাইট (micromaxinfo.com) থেকে কেনা যাবে।

Micromax Airfunk 1 এবং Airfunk 1 Pro-এর দাম

মাইক্রোম্যাক্স এয়ারফাঙ্ক ১ ইয়ারবাডটির দাম মাত্র ১,২৯৯ টাকা। এটি কালো, নীল, বেগুনি, হলুদ এবং সাদা রঙে পাওয়া যাবে। অন্যদিকে এয়ারফাঙ্ক ১ প্রো মডেলটি কেনা যাবে ২,৪০০ টাকায়। ক্রেতারা এটির কালো, নীল, লাল, হলুদ এবং সাদা রঙের বিকল্প পাবেন।

Micromax Airfunk 1 এবং Airfunk 1 Pro-এর স্পেসিফিকেশন ও ফিচার

ইন-ইয়ার কমপ্যাক্ট ডিজাইন সহ আসা মাইক্রোম্যাক্স এয়ারফাঙ্ক ১ ইয়ারবাডের মূল আকর্ষণ হল ভয়েস চেঞ্জ ফাংশন, যা ইউজারকে কল করার সময় মহিলা থেকে পুরুষ মোডে বা বিপরীত (পুরুষ থেকে মহিলা) বিকল্পে কন্ঠস্বর পরিবর্তন করার সুবিধা দেয়। আবার এই ইয়ারবাডটি ৯ মিমি ডায়নামিক ড্রাইভার সহ এসেছে এবং এতে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি সাপোর্ট রয়েছে। উপরন্তু ক্রেতারা এই ইয়ারবাডে ভয়েস অ্যাসিস্ট্যান্টের ফিচার পাবেন। পাওয়ার ব্যাকআপের কথা বললে এটি চার্জিং কেস সমেত ১৫ ঘন্টার প্লেব্যাক দেবে। বাডগুলির এক একটির ওজন মাত্র ৪.৪ গ্রাম।

অন্যদিকে এয়ারফাঙ্ক ১ প্রো ইয়ারবাডে কোয়ালকম ক্লিয়ার ভয়েস ক্যাপচার (cVc) ৮.০ এবং লেটেস্ট কিউসিসি (QCC) ৩০৪০ এসওসি রয়েছে। এই ইয়ারবাডটিও ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি অফার করে এবং এতে চারটি মাইক্রোফোন আছে। বাডগুলির ফ্রিকোয়েন্সি রেঞ্জ ২০ হার্টজ থেকে ২০,০০০ হার্টজ এবং স্টেরিও সাউন্ডের জন্য এতে ১৩ মিমি ডায়নামিক ড্রাইভার বর্তমান। ব্যাটারির ক্ষেত্রে এয়ারফাঙ্ক ১ প্রো একক চার্জে ৭ ঘন্টা প্লেটাইম এবং কেসসহ ৩২ ঘন্টা প্লেব্যাক টাইম দেবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥