আকর্ষণীয় অফারের সাথে Moto G31 আজ প্রথমবার কেনার সুযোগ, পাবেন ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

Avatar

Published on:

Motorola গত ২৯শে নভেম্বর তাদের G-সিরিজ অধীনস্ত লেটেস্ট স্মার্টফোন Moto G31 -কে ভারতে লঞ্চ করেছিল। আজ এই ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ১২টা থেকে ই-কমার্স সাইট, ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে ফোনটি কেনা যাবে। সেল অফার হিসাবে Motorola Moto G31 -এর সাথে নানাবিধ ব্যাঙ্ক কার্ড অফার পাওয়া যাবে। আবার ক্রেতাদের পকেটকে স্বস্তি দেওয়ার জন্য উপলব্ধ থাকছে ইএমআই অপশন। ফলে অফারগুলির দরুন প্রথম সেলেই আপনারা এই হ্যান্ডসেটকে কিছুটা হলেও সাশ্রয়ী মূল্যে পকেটস্থ করতে পারবেন। যাইহোক, বিশেষত্বের কথা বললে, Motorola -এর এই নয়া ফোনে রয়েছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট, অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কাস্টম ওএস এবং ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সর্বোপরি, এই মডেলটি ৫,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারির সাথে এসেছে, যা পুরো ৩৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করার ক্ষমতা রাখে।

মোটোরোলা মোটো জি৩১ দাম ও সেল অফার (Motorola Moto G31 Price and Sale Offer)

মোটোরোলা মোটো জি৩১ স্মার্টফোন, দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারতে এসেছে। যার মধ্যে, ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা রাখা হয়েছে। আর ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে লঞ্চ করা হয়েছে ১৪,৯৯৯ টাকায়।

এবার আসা যাক অফারের প্রসঙ্গে। মোটোরোলা মোটো জি৩১ ফোনটি কেনার ক্ষেত্রে, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। Canara ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা পেমেন্ট করার সময়ে ১০% পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। আবার, ICICI ব্যাঙ্কের মাস্টারকার্ডের মাধ্যমে প্রথমবার খরিদ্দারী করলে ১০% ডিসকাউন্ট অফার করা হবে। এছাড়া, যেসকল ক্রেতারা ফুল পেমেন্টের পরিবর্তে কিস্তিতে পেমেন্ট করতে চান, তাদের জন্য মাসিক ৪৫১ টাকার ইএমআই অপশনও উপলব্ধ। জানিয়ে রাখি, উক্ত মডেলের সাথে এক বছরের ওয়ারেন্টি এবং অ্যাক্সেসরিজের ক্ষেত্রে ৬ মাসের ওয়ারেন্টি দেবে বলে জানিয়েছে মোটোরোলা।

মোটোরোলা মোটো জি৩১ স্পেসিফিকেশন (Motorola Moto G31 Specification)

মোটোরোলা মোটো জি৩১ স্মার্টফোনে রয়েছে একটি ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০×২,৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের, রিফ্রেশ রেট ৬০ হার্টজ, এসপেক্ট রেশিও ২০:৯, স্ক্রিন ব্রাইটনেস ৭০০ নিট পিক এবং পিক্সেল ডেনসিটি ৪০৯ পিপিআই। উন্নত পারফরম্যান্স অফার করার জন্য উক্ত ফোনে, এআরএম মালি-জি৫২ এমসি২ জিপিইউ সহ মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ওএস দ্বারা চালিত। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। তবে মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ফোনের স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

Motorola Moto G31 ফোনের রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। অন্যদিকে, সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। এর সাথে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে এবং একক চার্জে ফোনটি ৩৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে, বলে দাবি সংস্থার। পরিশেষে, Motorola Moto G31 স্মার্টফোনের বডি ৮.৪৫ মিমি পুরু এবং এর ওজন প্রায় ১৮০ গ্রাম।

সঙ্গে থাকুন ➥