Moto G71 5G আপনার পকেটসই দামে ভারতে লঞ্চ হচ্ছে, দেখে নিন ফিচার

Avatar

Published on:

সম্প্রতি Motorola ভারতে লঞ্চ করেছে তাদের নয়া দুটি স্মার্টফোন – Moto G31 এবং Moto G51। তবে শোনো যাচ্ছে খুব শীঘ্রই সংস্থার আরেকটি মিড রেঞ্জ স্মার্টফোন ভারতে আত্মপ্রকাশ করতে পারে, যার নাম Moto G71 5G। এই ফোনটি কয়েকদিন আগে চীনের বাজারে পা রেখেছে। এর আগে গ্লোবাল মার্কেটেও লঞ্চ হয়েছিল। ফলে বলা যায়, কোম্পানি ধীরে ধীরে এই ফোন কে বিভিন্ন মার্কেটে উপলব্ধ করছে। Moto G71 5G ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ফুল এইচডি প্লাস ওএলইডি ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

Moto G71 5G ফোনের দাম ও লভ্যতা

গ্লোবাল মার্কেটে মোটো জি৭১ ৫জি স্মার্টফোনের দাম রাখা হয়েছে ২৯৯.৯৯ ইউরো (প্রায় ২৫,২০০ টাকা)। আবার চীনে স্মার্টফোনটির ৮ জিবি র‌্যাম +১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,৬৯৯ ইউয়ান (প্রায় ২০,০০০ টাকা)। অনুমান করা হচ্ছে ভারতীয় বাজারে নয়া মোটো জি ৭১ ফোনের দাম ২০,০০০ টাকার মধ্যে থাকবে।

Moto G71 5G ফোনের স্পেসিফিকেশন

মোটো জি৭১ ফোনে আছে ৬.৪ ইঞ্চির ফুলএইচডি প্লাস (১০৪০x২৪০০ পিক্সেল) ওএলইডি ডিসপ্লে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত। এটি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। যদিও মাইক্রো-এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Moto G71 ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই সেটআপের মধ্যে উপস্থিত ৫০
মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে থাকছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥