নতুন স্মার্টওয়াচ খুঁজছেন? আসছে Moto G Watch, Moto Watch One

Avatar

Published on:

২০১৯ সালের অক্টোবরে, Motorola ব্রান্ডের লাইসেন্সপপ্রাপ্ত eBuyNow নামে একটি কনজিউমার ইলেকট্রনিক্স কোম্পানি নতুন Moto 360 স্মার্টওয়াচ লঞ্চ করেছিল। একবছরের বেশী সময় অতিক্রান্ত হওয়ার পর অবশেষে সংস্থাটি ফের মোটো ব্রান্ডের স্মার্টওয়াচ বাজারে আনার জন্য প্রস্তুতি শুরু করলো। রিপোর্ট বলছে, eBuyNow চলতি বছরের দ্বিতীয়/তৃতীয় কোয়ার্টারে নতুন Moto স্মার্টওয়াচ লঞ্চ করবে। উইয়ারেবল ডিভাইসগুলি ডিজাইনের নিরিখে পরস্পরের থেকে আলাদা হবে।

Felipe Berhau নামে এক টুইটার ব্যবহারকারী সম্প্রতি আসন্ন স্মার্টওয়াচগুলির সেলস প্রেজেন্টেশন পিএডএফ জোগাড় করতে সমর্থ হয়েছেন। যেখান থেকে স্পষ্ট, eBuyNow, Moto Watch, Moto Watch One, এবং Moto G Smartwatch নামে তিনটি Moto ব্রান্ডেড স্মার্টওয়াচ লঞ্চ করবে।

Felipe Berhau-র শেয়ার করা স্ক্রিনশট থেকে এগুলির ডিজাইনও সামনে এসছে। Moto Watch হবে প্রথম Motorola ব্রান্ডেড স্মার্টওয়াচ যা চৌকো ডায়াল সহ আসবে। অন্যদিকে Moto Watch One, এবং Moto G Smartwatch-এ থাকবে গোল ডায়াল। Moto Watch হবে ক্লাসিক লুকের এবং Moto Watch One, Moto G Smartwatch দেখতে স্পোর্টি লাগবে।

স্পেসিফিকেশনের বিষয়ে এখনই নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়। তবে মোটোরোলার বাকি স্মার্টওয়াচগুলির মতোন এগুলিতে গুগলের ওয়্যার ওএস (Wear OS) থাকবে বলে অনুমান করা যায়। পিডিএফ ফাইল অনুযায়ী, Moto Watch এবং Moto Watch One জুলাই মাসে ও Moto G Smartwatch তার আগে অর্থাৎ জুন মাসে লঞ্চ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥