OnePlus Pad আসছে OnePlus 10 সিরিজের সাথে? কি বলছে রিপোর্ট

Published on:

Oneplus শুধুমাত্র স্মার্টফোন তৈরিতেই আটকে নেই। ইতিমধ্যে স্মার্ট টিভি, অডিও প্রোডাক্ট (ওয়্যারলেস হেডফোন, ইয়ারবাড), এমনকি নিজস্ব ব্র্যান্ডের আধুনিক ঘড়িও বাজারে নিয়ে এসেছে এই সংস্থা। তবে বিভিন্ন রিপোর্ট থেকে জানা গেছে, OnePlus খুব শীঘ্রই তাদের প্রথম ট্যাবলেট OnePlus Pad বাজারে নিয়ে এসে ট্যাবলেটের সেগমেন্টেও পা রাখতে চলেছে। কয়েকমাস আগে শোনা গিয়েছিল, তারা নতুন এই ট্যাবলেটটির ওপর কাজ করছে। আর এখন এক জনপ্রিয় টিপস্টার দাবি করেছেন, আগামী বছরের প্রথমার্ধেই OnePlus Pad – এর ওপর থেকে পর্দা সরানো হবে। প্রসঙ্গত, OnePlus 10 স্মার্টফোন সিরিজটিও ২০২২ -এর প্রথম দিকেই লঞ্চ হওয়ার কথা রয়েছে। তবে ট্যাবটি এই স্মার্টফোন সিরিজের সাথে বাজারে আসবে না বলেই অনুমান করা হচ্ছে।

OnePlus Pad আগামী বছরের লঞ্চ হবে

টিপস্টার মুকুল শর্মা, 91Mobiles কে জানিয়েছেন, ২০২২-এর প্রথমার্ধে OnePlus Pad লঞ্চ হতে পারে। টিপস্টারের আরও দাবি, ওয়ানপ্লাসের নতুন ট্যাবলেটটির অনেকগুলি মডেল চীনের বাজারে আসতে পারে, কিন্তু ভারতে একটি মডেল লঞ্চ হওয়ারই সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আগামী বছর ওয়ানপ্লাসের আসন্ন স্মার্টফোন সিরিজ OnePlus 10 -এর সাথে OnePlus Pad জনসমক্ষে আসবে না বলেই মত টিপস্টার মুকুল শর্মার। OnePlus 10 বাজারে আসতে পারে ২০২২-এর প্রথম ত্রৈমাসিকে। OnePlus Pad তারপর উন্মোচিত হবে বলে মনে করা হচ্ছে।

যদিও, এই তথ্যগুলি ছাড়া ওয়ানপ্লাস প্যাড সম্পর্কে আর কিছু জানা যায়নি। উল্লেখ্য, লাস ভেগাসে সিইএস ২০২২ (কনজিউমার ইলেকট্রনিক্স শো) ইভেন্ট চলাকালীন ৫ জানুয়ারি ওয়ানপ্লাস একটি ফিজিক্যাল ইভেন্টের আয়োজন করবে বলে জল্পনা, যেখানে ওয়ানপ্লাসের বেশ কিছু প্রোডাক্ট জনসমক্ষে আসতে পারে। তবে এখনও জানা যায়নি ঠিক কোন কোন প্রোডাক্ট সংস্থার তরফে উন্মোচন করা হবে এই ইভেন্টে। যদিও মনে করা হচ্ছে এর মধ্যে একটি প্রোডাক্ট হবে ওয়ানপ্লাস ১০ সিরিজ।

প্রসঙ্গত, OnePlus 10 সিরিজের অধীন OnePlus 10 ও OnePlus 10 Pro – ফ্ল্যাগশিপ ফোন দুটির বাজারে আসার কথা। প্রো মডেলে দেখা যেতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৭ ইঞ্চির কোয়াড-এইচডি+ ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি সর্বাধিক ১২ জিবির এলপিডিডিআর৫ র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ সহ লঞ্চ হতে পারে।

সঙ্গে থাকুন ➥