১৫০০ টাকা ছাড়ের সাথে আজ প্রথমবার কেনা যাবে Oppo A33

Avatar

Published on:

আজ ভারতে প্রথমবার কেনা যাবে Oppo A33। দুপুর ১২ টায় ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে অপ্পো এ৩৩ এর ওপর ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। Oppo A33 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে আছে অক্টা কোর প্রসেসর, পাওয়ারফুল ব্যাটারি, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। আসুন এই ফোনের দাম, স্পেসিফিকেশন ও অফার সম্পর্কে জেনে নিই।

Oppo A33 এর দাম ও অফার

অপ্পো এ৩৩ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ১১,৯৯০ টাকা। ভারতে ফোনটি দুটি কালারে পাওয়া যাবে – মুনলাইট ব্ল্যাক, মিন্ট ক্রিম।

Flipkart Big Diwali সেলে আজ দুপুর ১২ টা থেকে এই ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা এই ফোনের ওপর ১০ শতাংশ ছাড় ( সর্বোচ্চ ১,৫০০ টাকা) পাবে। আবার Axis Bank এর ডেবিট কার্ড গ্রাহকদের ১,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে।

Oppo A33 এর স্পেসিফিকেশন

Oppo A33 2020 ফোনে স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে পাবেন ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। অপ্পো এ৩৩ ফোনে পাবেন ১৬০০ x ৭২০ পিক্সেল রেজুলেশন সহ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি স্ক্রিন। এর আসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ডিসপ্লের প্রটেকশনের জন্য এতে আছে কর্নিং গরিলা গ্লাস ৩।

ক্যামেরার কথা বললে Oppo A33 2020 ফোনের পিছনে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। অন্য ক্যামেরাগুলি হল ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আবার ভিডিও কল ও সেলফির জন্য পাঞ্চ হোলের মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা অবস্থিত। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২ ইন্টারফেসে চলে। পাওয়ারের জন্য এই ফোনে আছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥