Oppo A37 (2021) বাজেট রেঞ্জে দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হচ্ছে

Published on:

গত মাসে প্রথম জানা গিয়েছিল Oppo, A16 নামের একটি ফোনের ওপর কাজ করছে। এই ফোনটি Oppo A15 এর উত্তরসূরী হবে। ইতিমধ্যেই এই ফোনকে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ দেখা গেছে। পাশাপাশি কয়েকদিন আগে এই ফোনের রেন্ডারও ফাঁস হয়। এখন একজন টিপস্টার দাবি করলেন Oppo A16 ফোনটি কয়েকটি দেশে Oppo A37 (2021) নামে লঞ্চ হতে পারে।

Oppo A37 (2021) চীনে লঞ্চ হবে

টিপস্টার বলেছেন, ওপ্পো এ৩৭ (২০২১) ফোনটি ওপ্পো এ১৬ এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে চীন সহ কয়েকটি দেশে পা রাখবে। তবে ভারতে ফোনটি ওপ্পো এ১৬ নামেই লঞ্চ হবে বলে আমাদের অনুমান। এদিকে টিপস্টার আরও বলেছেন, চাইনিজ ভার্সনটি ব্লু, ব্ল্যাক ও বেইজ কালারে আসবে। যেখানে ওপ্পো এ১৬ ফোনটি হোয়াইট, ব্ল্যাক ও ব্লু কালারে উপলব্ধ হবে।

Oppo A16 সম্পর্কে কী জানা গেছে

ওপ্পো এ১৬ ফোনটি পূর্বসূরীর মত বাজেট রেঞ্জে আসবে। এই ফোনে দেখা যাবে ওয়াটারড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে। আবার ফোনটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। সিকিউরিটির জন্য ফোনের পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা হবে।

এছাড়া Oppo A16 ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ লঞ্চ হবে বলে নিশ্চিত করেছিল গিকবেঞ্চ। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥