স্মার্ট টিভি খুঁজছেন? একসঙ্গে ১১টি টিভি লঞ্চ করল Panasonic, দাম সাধ্যের মধ্যে

Avatar

Published on:

ভারত তথা বিশ্ববাজারের অন্যতম জনপ্রিয় একটি ইলেকট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড হল Panasonic, যারা Samsung, LG, Phillips প্রভৃতি সংস্থার সাথে পাল্লা দিয়ে ব্যবসা করে। তবে এই প্রতিযোগিতা আরও বাড়াতে আজ, ভারতের বাজারে প্রায় এক ডজন নতুন স্মার্টটিভি লঞ্চ করে হইচই ফেলেছে Panasonic। রিপোর্ট অনুযায়ী সংস্থাটি একটি দুটি বা তিনটি নয়, মোট ১১টি নতুন টিভি মডেল ঘোষণা করেছে, যা 4K রেজোলিউশন সমর্থন করে। আবার এগুলির দাম শুরু হয়েছে মাত্র ২৫,৪৯০ টাকা থেকে। আসুন প্যানাসনিকের এই নতুন টিভিগুলির ব্যাপারে খুঁটিনাটি জেনে নিই।

নতুন Panasonic টিভিগুলির বিশেষত্ব বা ফিচার কী?

একটি প্রেস রিলিজের মাধ্যমে প্যানাসনিক জানিয়েছে, ১১টি টিভিকে চারটি ভিন্ন সিরিজ (JX850, JX750, JX650 এবং JS650)-এর অধীনে আনা হয়েছে এবং এগুলির সাইজ থাকছে ৩২ ইঞ্চি থেকে ৬৫ ইঞ্চির মধ্যে। এক্ষেত্রে ‘JS’ সিরিজটিকে প্রিমিয়াম বিভাগে আনা হয়েছে, যার দাম থাকবে ৫০,০০০ টাকার ওপরে।

ফিচারের কথা বললে, প্যানাসনিক অ্যান্ড্রয়েড টিভিগুলি অ্যাকু-ভিউ (Accuview) ডিসপ্লে সহ এসেছে, যাতে সুপার ব্রাইট প্লাস, ওয়াইড কালার গ্যামুট, ডলবি ভিশন, সারেল সাউন্ড ইত্যাদি বৈশিষ্ট্য বর্তমান। সাথে রয়েছে প্যানাসনিকের মিরি (Miraie) অ্যাপের অ্যাক্সেস, যার মাধ্যমে এসি, ডোরবেল এবং আরও অনেক স্মার্ট পণ্য সরাসরি টিভির মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে।

শুধু তাই নয়, অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলা, এই প্যানাসনিক স্মার্টটিভিগুলির ব্যবহারকারীরা Netflix, Amazon Prime Video, ZEE5 Premium, Voot, YouTube, ALTBalaji ইত্যাদি ওটিটি প্ল্যাটফর্ম এবং আরও অনেক অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারবেন। তাছাড়া এগুলিতে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং অ্যালেক্সার সমর্থন পাওয়া যাবে, ফলে পাওয়া যাবে হ্যান্ড-ফ্রি এক্সপিরিয়েন্স। এই প্রসঙ্গে জানিয়ে রাখি, আগ্রহীরা ব্র্যান্ডের যেকোনো রিটেল স্টোর থেকে পছন্দসই মডেলটি কিনতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥