Realme 8 5G এর প্রায় সমস্ত ফিচার ফাঁস, পাঞ্চ হোল ডিসপ্লে র সাথে থাকবে এই বিশেষ প্রসেসর

Updated on:

Realme 8 5G আগামী ২১ এপ্রিল থাইল্যান্ডে লঞ্চ হবে। এর পরের দিনই ফোনটি ভারতেও পা রাখতে পারে। তবে লঞ্চের দিন যত এগিয়ে আসছে, তত রিয়েলমি ৮ ৫জি সম্পর্কে নতুন নতুন তথ্য সামনে আসছে। গতকাল কোম্পানির তরফে জানানো হয়েছিল এই ফোনটি সুপারসনিক ব্ল্যাক ও সুপারসনিক ব্লু কালারে পাওয়া যাবে। ফোনটিকে গুগল প্লে কনসোলেও স্পেসিফিকেশন সহ দেখা গেছে। আজ নতুন একটি টিজারের মাধ্যমে নিশ্চিত করা হয়েছে, Realme 8 5G ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লের সাথে আসবে।

রিয়েলমি থাইল্যান্ডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে রিয়েলমি ৮ ৫জি এর লঞ্চ ডেট জানানোর পাশাপাশি, এর কিছু মুখ্য স্পেসিফিকেশন টিজ করা হয়েছে। জানা গেছে Realme 8 5G ফোনে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে থাকবে। এর ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। যার কাট আউট ডিসপ্লের মাঝ বরাবর উপরিভাগে থাকবে। এরমধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে।

এই ডিসপ্লের রেজিলিউশন যদিও জানা যায়নি। তবে এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার এর টাচ স্যাম্পলিং রেট হবে ১৮০ হার্টজ। ফোনের বাম দিকে সিম ট্রে থাকবে। শুধু তাই নয়, আরেকটি টিজারে জানানো হয়েছে, Realme 8 5G হবে ৮.৫মিমি পুরু ও এর ওজন হবে ১৮৫ গ্রাম। ফোনটির পাওয়ার কী-তে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড থাকবে। অন্যান্য ফিচারের মধ্যে পাওয়া যাবে ৩.৫মিমি অডিও পোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর।

এদিকে রিয়েলমি ৮ ৫জি কে গুগল প্লে কনসোলেও দেখা গেছে। এখান থেকে জানা গেছে, এই ফোনে ৮ জিবি র‌্যাম, এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥