প্রথম সেলে Realme Book কিনতে হুড়োহুড়ি, কত টাকার ল্যাপটপ বিক্রি হল জানেন?

Avatar

Published on:

প্রথম সেলেই দারুণ সাড়া পেল রিয়েলমি-র প্রথম ল্যাপটপ Realme Book৷ সম্প্রতি বিশ্বের বিভিন্ন প্রান্তে এই ল্যাপটপকে লঞ্চ করেছিল রিয়েলমি। গতকাল রিয়েলমি-র হোম মার্কেট অর্থাৎ চীনে Realme Book-এর প্রথম বিক্রি শুরু হয়। ফার্স্ট সেলেই প্রত্যাশামতো বিক্রি হয়েছে Realme Book-এর। কোম্পানির তরফ থেকে প্রকাশ করা পরিসংখ্যান বলে দিচ্ছে, স্মার্টফোনের মতো রিয়েলমি-র ল্যাপটপ কিনতেও হুড়োহুড়ি লেগেছে মানুষের মধ্যে।

Realme Book প্রথম সেলে ব্যাপক বিক্রি

রিয়েলমি-র দাবি, প্রথম সেলে ১০ মিলিয়ন ইউয়ানের (প্রায় ১১ কোটি ৪৫ লক্ষ টাকা) রিয়েলমি বুক ল্যাপটপ বিক্রি হয়ে গিয়েছে। বিক্রি শুরুর পাঁচ মিনিটের মধ্যে সেই নয়া ল্যাপটপের বিক্রির অঙ্ক ১০ মিলিয়ন ইউয়ান ছাড়িয়ে যায়। উল্লেখ্য, এটি রিয়েলমি-র নিজস্ব অনলাইন স্টোর এবং আরও দুটি ই-কমার্স সাইটের সম্মিলিত বিক্রির পরিসংখ্যান।

রিয়েলমি বুক-এর অন্যতম আকর্ষণ এর গঠন। মেটালিক বডি, মাত্র ১.৩ কেজি ওজন, এবং ১৪.৯ মিমি স্লিম হওয়ার কারণে প্রথম দর্শনেই বেজায় পছন্দ হয়েছে গ্রাহকদের। একাদশ প্রজন্মের ইন্টেল-কোর i5 প্রসেসর রয়েছে এতে। ল্যাপটপটি ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ।

Realme Book ল্যাপটপে ১৪ ইঞ্চির 2K IPS ডিসপ্লে দেওয়া হয়েছে। গ্রাফিক্সর জন্য আছে ইন্টেল আইরিস এক্সই (Iris Xe)। এতে ৫৪ Whr ক্যাপাসিটির একটি ব্যাটারি আছে, যা ৬৫ ওয়াট ফাস্ট-চার্জিং এবং ৩২ ওয়াট ডার্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে। ল্যাপটপটি মাত্র ৩০ মিনিটের চার্জে ৫০ শতাংশ পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥