Realme GT Master Edition-এর সেল আজ, ৭০ শতাংশ দাম মিটালেই ফোন আপনার

Avatar

Published on:

গত ১৮ই আগস্ট Realme GT 5G স্মার্টফোনের সাথে ভারতে লঞ্চ হয়েছিল Realme GT Master Edition। আজ এই ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ১২টার থেকে Flipkart এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ফোনটি কেনা যাবে। সেল অফার হিসাবে Realme GT Master Edition এর সাথে নানাবিধ ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। সাথে ফ্লিপকার্ট আপগ্রেড প্রোগ্রামের আওতায় ক্রেতারা ডিসকাউন্ট পাবেন। রিয়েলমি জিটি মাস্টার এডিশন নামক এই ৫জি ফোনের অন্যতম আকর্ষণ হলো এর ব্যাক প্যানেলের নকশা। জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া’র (Naoto Fukasawa) সাথে হাত মিলিয়ে ফ্ল্যাগশিপ গ্রেডের এই স্মার্টফোনকে স্যুটকেস সারফেস অনুপ্রাণিত ‘horizontal grid’ স্টাইল ডিজাইনের সাথে নিয়ে এসেছে রিয়েলমি। এছাড়া ফিচারের মধ্যে রয়েছে, ১২০ হার্টজ স্মুথ ডিসপ্লে, কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট, দুর্দান্ত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ, ৪,৩০০ এমএএইচ ব্যাটারি সহ আরও অনেক কিছু। এক কথায়, ব্যতিক্রমী ডিজাইন ও উন্নত ফিচারের মিলনে স্মার্টফোনটি সমৃদ্ধ।

Realme GT Master Edition দাম ও সেল অফার

রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোন তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারতে পা রেখেছে। যার মধ্যে, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ২৭,৯৯৯ টাকা। ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৯,৯৯৯। আর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৫,৯৯৯ টাকা। যদিও বেস মডেলটি আজ পাওয়া যাবে না। রিয়েলমি জিটি মাস্টার এডিশন তিনটি কালারে উপলব্ধ- ভয়েজার গ্রে, লুনা হোয়াইট এবং কসমস ব্লু।

ফ্লিপকার্ট থেকে এই স্মার্টফোনটি কেনার সময়ে ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, ফ্লিপকার্ট আপগ্রেড প্রোগ্রামের অধীনে ফোনটি কিনলে এখন ৭০ শতাংশ দাম মেটাতে হবে।

Realme GT Master Edition স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনে আছে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পেলিং রেট ৩৬০ হার্টজ। ফাস্ট-পারফরম্যান্সের জন্য এই ফোনে, ২.৪ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা-কোর কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) কাস্টম ওএস স্কিন দ্বারা চালিত হবে।

রিয়েলমি জিটি মাস্টার এডিশনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এগুলি হলো, ৬৪ মেগাপিক্সেল (এফ/১.৮ অ্যাপারচার) প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। একই সাথে ফোনের সামনের দিকে ৩২ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরাও উপস্থিত থাকছে। সিকিউরিটির জন্য মিলবে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সুবিধা। এই স্মার্টফোনে স্টেরিও স্পিকার নেই, কিন্তু হাই-রেস (Hi-Res) অডিও সাপোর্ট পাওয়া যাবে। রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনে, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥