Realme Narzo 20 পাচ্ছে চমকপ্রদ আপডেট, আর থাকবে না ক্যামেরা, ফাইল ম্যানেজারের সমস্যা

Published on:

লঞ্চের পর কেটে গিয়েছে প্রায় এক বছরের কাছাকাছি সময়, কিন্তু সেই পুরনোকেই যেন নতুন করে সাজাতে চাইছে নির্মাতা সংস্থা! কথা বলছি Realme Narzo 20 (রিয়েলমি নার্জো ২০) হ্যান্ডসেটকে নিয়ে। গত বছর লঞ্চ হওয়া এই স্মার্টফোনের জন্য রিয়েলমি একটি নতুন আপডেট রোল আউট করেছে, যা অনেকগুলি বাগ ফিক্স এসেছে। আবার এই আপডেটের সাথে জুলাই এবং আগস্ট – দু মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও মিলছে বলে জানা গিয়েছে। রিয়েলমি ঘোষণা করেছে যে ইউজাররা পর্যায়ক্রমে আপডেটটি পাবেন।

Realme Narzo 20 ফোনে এল নতুন আপডেট

রিয়েলমি নারজো ২০ ফোনটি গত সেপ্টেম্বরে এদেশের বাজারে পা রেখেছিল, ওই সময় ফোনটিতে সফ্টওয়্যার হিসেবে ছিল অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Realme UI কাস্টম স্কিন। এরপর, মার্চ মাসে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউ ২.০ আপডেট পায়। এখন ফোনটি আরও একটি আপডেট পেতে চলেছে, যা ৪৮ মেগাপিক্সেল মোডে ক্যামেরা অ্যাপ বন্ধ হয়ে যাওয়ার সমস্যাটি সমাধান করবে। পাশাপাশি এতে ফাইল ম্যানেজার অ্যাপ খোলার বিলম্ব সহ আরো অন্যান্য ইস্যু নিষ্পত্তি করা হয়েছে বলে রিয়েলমি কমিউনিটির ব্লগ পোস্টে জানান হয়েছে।

আগেই বলেছি লেটেস্ট আপডেটটিতে আগস্ট ২০২১-এর অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ সহ এই। Realme Narzo 20 ফোনের জন্য আসা এই নতুন আপডেটের ফার্মওয়্যার সংস্করণ RMX2191_11.C.12। যদিও এই আপডেটের ফাইল সাইজ জানা যায়নি। আশা করা হচ্ছে সমস্ত ইউজারের কাছে আপডেটটি শীঘ্রই পৌঁছে যাবে। আগ্রহী ইউজাররা সেটিংস> সিস্টেম> সফটওয়্যার আপডেট সেকশনে গিয়ে আপডেটটি ম্যানুয়ালি চেক করতে পারবেন।

Realme Narzo 20-এর স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ২০ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে যার এসপেক্ট রেশিও ২০:৯। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮৫ এসওসি দ্বারা চালিত এবং এতে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের সুবিধা রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যায়। ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল। সেলফি এবং ভিডিও কলের জন্য, এই রিয়েলমি ফোনের হোল-পাঞ্চ কাটআউটের মধ্যে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥