দারুন সুখবর! Realme Narzo 30A ফোনের দাম ৫০০ টাকা কমলো

Avatar

Published on:

আপনি যদি ১০ হাজার টাকার কমে কোনো ফোন খুঁজে থাকেন, তাহলে আপনার হাতে একাধিক বিকল্প উপলব্ধ। এদের মধ্যে অবশ্যই Realme Narzo 30A অন্যতম। এই ফোনটি গত ফেব্রুয়ারি তে Narzo 30 Pro 5G এর সাথে লঞ্চ হয়েছিল। যার দাম শুরু হয়েছিল ৯,০০০ টাকা থেকে। তবে ই-কমার্স সাইট Flipkart এখন এই ফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ৫০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে। যদিও এটা সীমিত সময়ের অফার।

Realme Narzo 30A কেনা যাবে ৮,৪৯৯ টাকা থেকে

ফ্লিপকার্টে এখন রিয়েলমি নারজো ৩০এ এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৮,৪৯৯ টাকায়। আবার ৯,৪৯৯ টাকায় কেনা যাচ্ছে এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। ফোনটি দুটি কালারে উপলব্ধ – লেজার ব্ল্যাক এবং লেজার ব্লু।

যদিও মনে রাখবেন ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৮,৯৯৯ টাকা ও ৯,৯৯৯ টাকা। তবে আপনি কোনো ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলেই ৫০০ টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন।

Realme Narzo 30A এর স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৩০এ ফোনের সেরা আকর্ষণ এর ব্যাটারি ক্যাপাসিটি। এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৮ ওয়াট কুইক চার্জ সাপোর্ট করবে। এছাড়া এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস মিনি ড্রপ নচ ডিসপ্লে। এতে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই-এ চলে।

ফটোগ্রাফির জন্য Realme Narzo 30A ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল মনোক্রোম পোর্ট্রেট সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল এইচডি এআই ফ্রন্ট ক্যামেরা রয়েছে। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥