২০০০ টাকা দাম কমলো Redmi Note 9 Pro এর, কোথা থেকে কেনা যাবে জেনে নিন

Avatar

Published on:

এই মাসের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছে Redmi Note 10 Pro। এই ফোনটি গতবছরে লঞ্চ হওয়া Redmi Note 9 Pro এর আপগ্রেড ভার্সন। তবে নতুন ফোন লঞ্চ হতেই পূর্বসূরির দাম কমানোর পথে হাঁটলো Xiaomi। এখন থেকে ভারতে ২,০০০ টাকা পর্যন্ত কমে কেনা যাবে ৫০২০ এমএএইচ ব্যাটারির এই ফোনটি। যদিও ব্যাটারি ছাড়াও এই ফোনে আরও অনেক আকর্ষণীয় ফিচার বর্তমান। যেমন রেডমি নোট ৯ প্রো আছে স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর, সিনেম্যাটিক ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা। আসুন এই ফোনের নতুন দাম জেনে নিই।

Redmi Note 9 Pro এর নতুন দাম

রেডমি নোট ৯ প্রো এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এখন ১২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই ভ্যারিয়েন্টের আগে দাম ছিল ১৩,৯৯৯ টাকা। আবার ১৫,৯৯৯ টাকার বদলে ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। যদিও ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম অপরিবর্তিত আছে। এই ভ্যারিয়েন্টটি কিনতে ১৬,৯৯৯ টাকা খসাতে হবে।

নতুন দামে Redmi Note 9 Pro ই-কমার্স সাইট Amazon এবং কোম্পানির নিজস্ব সাইট mi.com থেকে পাওয়া যাবে।

Redmi Note 9 Pro এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রেডমি নোট ৯ প্রো ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সিনেম্যাটিক ডিসপ্লে। ডিসপ্লের প্রোটেকশনের জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ ব্যবহার করা হয়েছে। আবার ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর সহ এসেছে। সাথে আছে এড্রেনো ৬১৮ জিপিইউ। গেমারদের জন্য এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন এলিট গেমিং ফিচার।

ক্যামেরার কথা বললে, Redmi Note 10 Pro ফোনের পিছনে কোয়াড ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফির জন্য এতে আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫০২০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥