Redmi, Realme, Oppo-র ইয়ারফোনের উপর ৫৫ শতাংশ পর্যন্ত ছাড়, দাম শুরু ১,২৯০ টাকা থেকে

Avatar

Published on:

এখনকার ব্যস্ততাপূর্ণ জীবনে মানুষ হ্যান্ডস-ফ্রি টেকনোলজির প্রতি বিশেষ আসক্ত। ফলে ওয়্যারড হেডফোনের হাত ছেড়ে এখন অনেকেই ওয়্যারলেস ব্লুটুথ হেডসেট বা ইয়ারবাড বেছে নিচ্ছেন। কিন্তু, ফিচারের আধিক্য ও অ্যাডভান্স টেকনোলোজি থাকার কারণে ওয়্যার-বিহীন অডিও ডিভাইসগুলির দাম, সাধারণ হেডফোনের তুলনায় খানিকটা বেশি হয়। ফলত পকেটের অবস্থা ক্রেতাদের ইচ্ছাপূরণের পথে বাঁধা হয়ে দাঁড়ায়। তবে আজ আমরা আপনাদের এমন একটি অফারের খোঁজ দেব, যার দৌলতে আপনারা Oppo, Dizo, Redmi এর মতো নামজাদা ব্র্যান্ডের প্রিমিয়াম ও স্টাইলিশ ডিজাইনের ওয়্যারলেস ইয়ারবাড অতিশয় সাশ্রয়ী দামে পকেটস্থ করতে পারবেন। আসলে, ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart সম্প্রতি উল্লেখিত ব্র্যান্ডের কয়েকটি বাছাই করা ইয়ারবাডের উপর ৫৫% পর্যন্ত ডিসকাউন্ট অফার করছে। যার লাভ ওঠাতে পারলে ক্রেতারা অর্ধেকেরও কম দামে অডিও ডিভাইসগুলি কিনে নিতে পারবেন।

Flipkart থেকে অফারের সাথে কেনা যাবে এই ইয়ারবাডগুলি

Oppo Enco Buds With 24 hours Battery Life Bluetooth Headset :

ওপ্পো এনকো বাডসের আসল দাম ৩,৯৯৯ টাকা। কিন্তু, ফ্লিপকার্ট থেকে আপনারা যদি এটি কেনেন, তবে অর্ধেকেরও কম দামে অর্থাৎ ৫৫% ডিসকাউন্টের সাথে উক্ত অডিও ডিভাইসটি পকেটস্থ করতে পারবেন। যারপর, ওপ্পোর এই ইয়ারবাডটি কিনতে মাত্র ১,৭৯৯ টাকা খরচ করতে হবে। এর সাথে বেশ কয়েকটি লোভনীয় অফারও দেওয়া হচ্ছে। যেমন, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে দেওয়া হবে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক। আবার, ICICI ব্যাঙ্কের মাস্টারকার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রথমবার ট্রানজ্যাকশন করলে ধার্য মূল্যের উপর ১০% অফ পাওয়া যাবে। এছাড়া, ক্রেতারা ৬ মাসের জন্য ‘গানা প্লাস’ অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন।

ফিচারের কথা বললে, এটি ৮০এমএস লো-লেটেন্সি গেম মোড, কুইক পেয়ারিং ফিচার, কল নয়েজ ক্যান্সেলেশন টেকনোলজি এবং ডলবি অ্যাটমস সাপোর্ট করে। এছাড়া, দ্রুত কানেক্টিভিটির জন্য ডিভাইসে ব্লুটুথ ভি৫.২ উপলব্ধ। ইয়ারবাডটি IP54 রেটিং প্রাপ্ত। তাই এটি ধুলো ও জল রোধী।

DIZO by realme TechLife Buds Z Bluetooth Headset :

রিয়েলমি-র টেকলাইফ ইকোসিস্টেম ব্র্যান্ড ডিজোর উক্ত ব্লুটুথ হেডসেটকে ২,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে এখন ফ্লিপকার্ট থেকে এটিকে ৪৬% ডিসকাউন্টের সাথে মাত্র ১,৫৯৯ টাকায় কেনা যাবে। আবার Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক অফার করা হবে। এছাড়া, ICICI ব্যাঙ্কের মাস্টারকার্ড ক্রেডিট কার্ড ব্যবহার করে প্রথমবার ট্রানজ্যাকশন করলে দেওয়া হবে অতিরিক্ত ১০% ডিসকাউন্ট। এই ডিভাইসের সাথেও ক্রেতারা ৬ মাসের জন্য ‘গানা প্লাস’ অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাচ্ছেন।

এবার আসা যাক ফিচারের প্রসঙ্গে। এই প্রিমিয়াম অডিও ডিভাইসে এমইএমএস (MEMS) টেকনোলজির ব্যবহার করা হয়েছে। উৎকর্ষ মানের সাউন্ড সরবরাহের জন্য এতে ১০মিমি ডায়নামিক ড্রাইভার উপলব্ধ। এছাড়া, ফাস্ট কানেক্টিভিটির জন্য থাকছে ব্লুটুথ ভি৫.০, যার ফ্রিকুয়েন্সি রেঞ্জ ১০মিটার। ডিভাইসে ৩৮০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা একক চার্জে ১৬ ঘন্টার প্লেব্যাক টাইম অফার করবে।

Redmi Earbuds 2C Bluetooth Headset :

রেডমি ইয়ারবাডস ২সি ব্লুটুথ হেডসেটকে এখন ক্রেতারা পুরো ৩৫% ডিসকাউন্টের সাথে মাত্র ১,২৯০ টাকায় বাড়ি নিয়ে আসতে পারবেন। জানিয়ে রাখি, ডিভাইসটির প্রকৃত বিক্রয় মূল্য ১,৯৯৯ টাকা। এটিকে কেনার ক্ষেত্রেও আপনারা পূর্ববর্তী দুটি মডেলের ন্যায় এক সমান অফারের লাভ ওঠাতে পারবেন।

ফিচারের প্রসঙ্গে বললে, স্লিক ও স্টাইলিশ ডিজাইনের এই ডিভাইসের বডিতে আছে কন্ট্রোল প্যানেল। যার সাহায্যে, ফোন রিসিভ বা রিজেক্ট এবং সাউন্ড ট্রাক প্লে, পজ বা পরিবর্তন করা যাবে। একই সাথে, এই ইয়ারবাডকে ফোনের সাথে কানেক্ট করে ভয়েস অ্যাসিস্টেন্ট অ্যাক্সেস করা যাবে। সেক্ষেত্রে, ফাস্ট কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ ভি৫.০ এর সাপোর্ট পাওয়া যাবে, যার ফ্রিকুয়েন্সি রেঞ্জ ১০ মিটার। এটি, মোনো মোড এবং এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন (ENC) ফিচার সহ এসেছে। উক্ত ইয়ারবাডে ৩০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি আছে, যা একক চার্জে ১২ঘন্টার প্লেব্যাক টাইম ও ১৫০ ঘন্টার স্ট্যান্ড-বাই টাইম অফার করে। এটি IPX4 রেটিং প্রাপ্ত।

সঙ্গে থাকুন ➥