6 মাস পরে EMI ও সাথে 60,000 টাকা পর্যন্ত ডিসকাউন্ট, Renault গাড়ি কেনার সুবর্ণ সুযোগ

Published on:

জনপ্রিয় ফরাসী গাড়ি নির্মাতা সংস্থা Renault গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। চলতি মাসে রেনল্টের (রেনোঁ) বিভিন্ন জনপ্রিয় মডেলগুলির ওপর সর্বোচ্চ ৮০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে, যার মধ্যে আছে ক্যাশ বেনিফিট, লয়্যালিটি বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট। তবে, মনে রাখতে হবে বিভিন্ন অঞ্চল ও গাড়ির মডেলের ওপর ভিত্তি করে অফারের তারতম্য হতে পারে। অফার ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত বহাল থাকবে। এছাড়াও কিছু কিছু মডেলের ক্ষেত্রে ‘বাই নাউ, পে ইন ২০২২’ স্কিম অর্থাৎ লোনে গাড়ি কেনার প্রথম ৬ মাসের ইএমআই (EMI) দিতে হবে না, এমনটাই ঘোষণা করেছে রেনল্ট। আসুন জেনে নেওয়া যাক কোন কোন মডেলের ওপর কত টাকা ছাড় পাওয়া যাবে।

Renault Kwid

রেনল্ড কুইড একটি জনপ্রিয় মডেল। এই গাড়িটিতে পাওয়া যাবে ১০,০০০ টাকা বিশেষ ‘R.E.Li.V.E’ স্ক্র্যাপেজ প্রোগ্রাম অফার। কুইড এক্ষেত্রে CERO রিসাইক্লিংয়ের সঙ্গে অংশীদারিত্ব করেছে যাতে গ্রাহকেরা তাঁদের পুরোনো দু’চাকা বা চার চাকার গাড়িকে বর্জন করলে ন্যায্য স্ক্র্যাপ মূল্যায়ন পান। এই সুযোগটি কুইড, ট্রিবার এবং ডাস্টার মডেলের ওপর পাওয়া যাবে।

Renault Kwid Hatchback

রেনল্ড কুইড হ্যাচব্যাক মডেলটির ওপর সর্বোচ্চ ৪০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, যার মধ্যে আছে ১০,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট, ২০,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস এবং ১০,০০০ টাকা কর্পোরেট বোনাস। উল্লেখ্য, এন্ট্রি লেভেল গাড়ির ক্ষেত্রে ৬৫,০০০ টাকা বিশেষ লয়্যালিটি বেনিফিট পাওয়া যাবে। নির্দিষ্ট কিছু Vin20 গাড়ির ওপর ১০,০০০ টাকার অতিরিক্ত ক্যাশ অফারও দেওয়া হচ্ছে। এছাড়া কুইড হ্যাচব্যাক গাড়িটির ওপর ‘বাই নাউ, পে ইন ২০২২’ স্কিমটিও পাওয়া যাবে।

Renault Triber MPV

রেনল্ড ট্রিবার এমপিভি গাড়িটির ২০২০ ও ২০২১ সালের দু’টি মডেলের ওপর আকর্ষণীয় অফার রয়েছে। প্রথমত, ২০২০ সালের মডেলটির ওপর ৬০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, যার মধ্যে আছে ২৫,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট, ২৫,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস এবং ১০,০০০ টাকা কর্পোরেট বোনাস। দ্বিতীয়ত, ২০২১ সালের মডেলটির ওপর ৫০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, যার মধ্যে আছে ১৫,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট, ২৫,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস এবং ১০,০০০ টাকা কর্পোরেট বোনাস। উভয় মডেলেই পাওয়া যাবে সর্বোচ্চ ৭৫,০০০ টাকা পর্যন্ত বিশেষ লয়্যালিটি বেনিফিট। এক্ষেত্রেও ‘বাই নাউ, পে ইন ২০২২’ স্কিমটি উপলব্ধ।

Renault Duster

রেনল্ড ডাস্টার গাড়িটিতে ৮০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, যার মধ্যে আছে ২০,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট, ৩০,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস এবং ৩০,০০০ টাকা কর্পোরেট বোনাস। এই এসইউভি গাড়ি ক্রয়ের ক্ষেত্রে ১.১ লক্ষ টাকা লয়্যালিটি বেনিফিট মিলবে।

Renault Kiger

রেনল্ড কিগার গাড়িটির ওপর আছে ৯০,০০০ টাকা লয়্যালিটি বেনিফিট। এক্ষেত্রে কোনো ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাবে না। তবে, উপযুক্ত গ্রাহকেরা ১০,০০০ টাকা কর্পোরেট ডিসকাউন্ট পাবেন। এছাড়া ‘বাই নাউ, পে ইন ২০২২’ স্কিমটি উপলব্ধ রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥