এখন বাড়ির ভিতরের বাতাসেও বিষ, ঘর পরিশুদ্ধ করতে কিনুন Samsung এর এয়ার পিউরিফায়ার

Published on:

Samsung AX32 Air Purifier Launched

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং (Samsung) ভারতে তাদের শক্তিশালী ইন্টারনেট অফ থিংস (IoT)-সক্ষম AX46 এবং AX32 নামের এয়ার পিউরিফায়ারগুলি লঞ্চ করেছে। ৬৪৫ বর্গফুট পর্যন্ত এরিয়া কভারেজ সহ, সাম্প্রতিক মডেলগুলি যেকোনও পারিপার্শ্বিক অবস্থা নির্বিশেষে পরিষ্কার বাতাস প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে। উভয় এয়ার পিউরিফায়ারই একটি ‘ওয়ান বাটন’ কন্ট্রোলের সাথে এসেছে যা ৯৯.৯৭% অতি সূক্ষ্ম ধূলোকণা, অ্যালার্জেন এবং এমনকি ন্যানো-আকারের কণা অপসারণ করে বলে দাবি সংস্থার। আসুন নতুন AX46 এবং AX32 এয়ার পিউরিফায়ারগুলির মূল্য এবং স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

স্যামসাং এএক্স৪৬ এবং এএক্স৩২ এয়ার পিউরিফায়ারের দাম ও লভ্যতা – Samsung AX46 এবং AX32 Air Purifier Price and Availability

স্যামসাং এএক্স৪৬ এবং এএক্স৩২ এয়ার পিউরিফায়ার দুটি বেইজ এবং গ্রে কালারে বাজারে এসেছে। AX32 মডেলটি ১২,৯৯০ টাকা এবং AX46 মডেলটি ৩২,৯৯০ টাকা প্রারম্ভিক মূল্যে স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইট (Samsung.com) এবং স্যামসাং এক্সক্লুসিভ স্টোরের মাধ্যমে কেনা যাবে।

স্যামসাং এএক্স৪৬ এবং এএক্স৩২ এয়ার পিউরিফায়ারের স্পেসিফিকেশন – Samsung AX46 এবং AX32 Air Purifier Specifications

স্যামসাং এএক্স৪৬ এবং এএক্স৩২ এয়ার পিউরিফায়ার উভয়ই স্মার্টথিংস (SmartThings) অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যেতে পারে, যার মধ্যে সুইচ অন এবং অফ করা, সেইসাথে বাতাসের গুণমান পরীক্ষা করার মতো অপশনগুলি মিলবে। ৬৪৫ বর্গফুটের একটি বৃহত্তর কভারেজ এলাকা সহ, এএক্স৪৬ মডেলটি মাস্টার বেডরুম, ফিটনেস স্টুডিও, হাসপাতাল এবং অন্যান্য বড় স্থানগুলির জন্য উপযুক্ত।

এছাড়া, নতুন এয়ার পিউরিফায়ারগুলিতে একটি ওয়ান-বাটন নিয়ন্ত্রণ রয়েছে, যা ঘরের মধ্যে থাকা ৯৯.৯৭% ন্যানো-আকারের কণা, অতি সূক্ষ্ম ধুলো, ব্যাকটেরিয়া এবং অ্যালার্জেনকে সরিয়ে দেয়। এমনকি এগুলি ফর্মালডিহাইড সহ সম্ভাব্য বিপজ্জনক উদ্বায়ী জৈব যৌগ (VOCs) ধ্বংস করে।

আবার, ফ্রন্ট এয়ার ইনটেক এবং থ্রি-ওয়ে এয়ার ফ্লো সহ অত্যাধুনিক পরিশোধন ক্ষমতা সহ, AX46 এবং AX32 মডেলগুলি গ্যাস, ধূলিকণা, রাসায়নিক এবং গন্ধযুক্ত নিম্নমানের বায়ু সম্পর্কে ক্রেতাদের উদ্বেগ দূর করে। ফ্রন্ট এয়ার ইনটেক সহজে বাতাস টানে।

উল্লেখ্য, Samsung AX32 এয়ার পিউরিফায়ার প্রতি ঘন্টায় ৩২০ কিউবিক মিটার পরিষ্কার বাতাস সরবরাহ করে এবং ৩৫৬ বর্গফুট জুড়ে। এটি এর বহুস্তরযুক্ত, উচ্চ-দক্ষ পরিশোধন প্রক্রিয়ার জন্য একটি ব্যতিক্রমী স্তরের বায়ু বিশুদ্ধতা প্রদান করে। এটি সহজেই বহন করা যায়, কেননা এর ওজন মাত্র ৬.৯ কেজি। এটি একটি ধোয়া যায় এমন প্রি-ফিল্টার, একটি অ্যাক্টিভেটেড কার্বন ডিওডোরাইজেশন ফিল্টার এবং একটি অ্যান্টি-ব্যাকটেরিয়াল (জিঙ্ক অক্সাইড) ডাস্ট কালেকশন ফিল্টার সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥