লঞ্চের আগেই Samsung Galaxy A52s 5G এর ছবি সহ ফিচার ফাঁস, ভারতে কত দামে পাওয়া যাবে জেনে নিন

Avatar

Published on:

বিভিন্ন রিপোর্টে দাবি করা হচ্ছে, Samsung এ বছরের শুরুতে লঞ্চ হওয়া Galaxy A52 5G-এর আপডেটেড ভার্সন হিসেবে Galaxy A52s 5G লঞ্চ করতে চলেছে। ইতিমধ্যেই ফোনটি ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) এর শংসাপত্র পেয়েছে। এমনকি বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম Geekbench থেকে ফোনটির পারফরম্যান্স ও সফটওয়্যার সংক্রান্ত তথ্য উঠে এসেছে। হ্যান্ডসেটটি প্রথমে ইউরোপের বাজারে আসবে বলে জল্পনা চলছে। এবার অফিসিয়াল লঞ্চের আগে, Samsung Galaxy A52s 5G-এর ছবি ও স্পেসিফিকেশন শেয়ার করল GizNext।

Samsung Galaxy A52s 5G এর স্পেসিফিকেশন (আনঅফিসিয়াল)

লেটেস্ট রিপোর্ট অনুসারে, স্যামসাং গ্যালাক্সি এ৫২ এস ৫জি ফোনে ৬.৫ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে। এটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ফুল এইচডি প্লাস রেজোলিউশন অফার করবে।

পারফরম্যান্সের জন্য স্যামসাং গ্যালাক্সি এ৫২ এস ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহযোগে আসবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এদিকে ফটো ও ভিডিও-র জন্য Samsung Galaxy A52s 5G ফোনের পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার ফোনটি ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ আসবে।

উল্লেখ্য, নতুন প্রসেসর ব্যতীত Galaxy A52 5G ও Galaxy A52s 5G-এর মধ্যে বিশেষ কোনও পার্থক্য থাকবে না বলেই আমাদের অনুমান।

Samsung Galaxy A52s 5G দাম (আনঅফিসিয়াল)

ইউরোপে স্যামসাং গ্যালাক্সি এ৫২ এস ৫জি-এর দাম ৪৪৯ ইউরো থেকে শুরু হতে পারে। এটি হোয়াইট, গ্রিন, পার্পেল, এবং ব্ল্যাক কালারে উপলব্ধ হবে। টিপস্টার, অভিষেক যাদব জানিয়েছেন, ভারতে এই ফোনের দাম ২৬,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার মধ্যে রাখা হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥