TCL 20Y: ১০ হাজার টাকার কমে ৪ জিবি র‌্যামের সাথে লঞ্চ হল নতুন বাজেট ফোন

Updated on:

TCL 20Y নামে একটি নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করল চাইনিজ সংস্থা টিসিএল। আপাতত দক্ষিণ আমেরিকা ও আফ্রিকার বাজারে আনা হয়েছে ডিভাইসটিকে। বড় ডিসপ্লে, মিডিয়াটেক প্রসেসর, ও ট্রিপল ক্যামেরা – TCL 20Y-এর ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য। এছাড়া এই ফোনে থাকা ৪,০০০ এমএএইচ ব্যাটারি, দীর্ঘক্ষন ব্যাকআপ দেবে। আসুন TCL 20Y-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম জেনে নেওয়া যাক।

TCL 20Y স্পেসিফিকেশন

টিসিএল ২০ওয়াই স্মার্টফোনে ৬.৫২ ইঞ্চি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে, যা এইচডি প্লাস রেজোলিউশন অফার করবে। ডিসপ্লের টিয়ারড্রপ নচের মধ্যে রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা। ফোনটি মিডিয়াটেক হেলিও এ২৫ প্রসেসর দ্বারা পরিচালিত। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের একটিমাত্র ভ্যারিয়েন্টে এসেছে টিসিএল ২০ওয়াই।

TCL 20Y-এর পিছনে রয়েছে তিনটি ক্যামেরা – ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে টিসিএল ২০ওয়াই।

TCL 20Y দাম

টিসিএল ২০ ওয়াই-এর দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৯,৬৮০ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ব্ল্যাক ও ব্লু ভ্যারিয়েন্টে উপলব্ধ এই স্মার্টফোন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥