TCL L10 Pro পিছনে তিনটি ক্যামেরা ও বড় ব্যাটারি সহ লঞ্চ হল, জানুন দাম

Updated on:

নিম্নবিত্তদের প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে একটি লো-বাজেট স্মার্টফোন নিয়ে এল টিসিএল (TCL)। TCL L10 Pro নামের এই হ্যান্ডসেটের ফিচারগুলির মধ্যে লম্বা এসপেক্ট রেশিও, ১৩ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, বড় ইন্টারনাল স্টোরেজ উল্লেখযোগ্য। এছাড়া TCL L10 Pro-তে কী কী ফিচার রয়েছে, একনজরে দেখে নেওয়া যাক সেগুলি।

TCL L10 Pro স্পেসিফিকেশন ও ফিচার

৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লের সঙ্গে এসেছে টিসিএল এল১০ প্রো। এটি এইচডি+ রেজোলিউশন ও ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিসপ্লের নচের মধ্যে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

টিসিএল এল১০ প্রো-এর ব্যাক প্যানেলে পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৫ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর, ও ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা। ব্যাক প্যানেলে ক্যামেরাগুলির সাথে অবস্থান করছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

এই ফোনে ব্যবহার করা হয়েছে Unisoc SC9863A প্রসেসর। ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ থাকছে এই ফোনে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানোর সুবিধা থাকছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

TCL L10 Pro দাম ও লভ্যতা

আপাতত ব্রাজিলে লঞ্চ করা হয়েছে টিসিএল এল১০ প্রো। দাম রাখা হয়েছে ১,২৯৯ ব্রাজিলিয়ান রিয়েল (প্রায় ১৮,৩২০ টাকা)৷ অন্যান্য মার্কেটে ফোনটি কবে আসবে তা এখনও জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥