ভারতে লঞ্চ হল Thomson এর ৪২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি, দাম ২০ হাজার টাকা থেকে শুরু

Updated on:

জনপ্রিয় স্মার্ট টিভি নির্মাতা Thomson তার Path সিরিজের অধীনে ৪২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি ভ্যারিয়েন্টে দুটি অ্যান্ড্রয়েড টেলিভিশন ভারতে লঞ্চ করলো। এরমধ্যে ৪২ ইঞ্চি টিভিটির মডেল নম্বর PATH 2121 ও ৪৩ ইঞ্চি টিভিটির মডেল নম্বর হল PATH0009BL। টিভি দুটি অ্যান্ড্রয়েড ৯ ওএসে চলবে এবং এতে গুগল ভয়েস অ্যাসিট্যান্ট সাপোর্ট দেওয়া হয়েছে। এর সাথে আসা রিমোটে সোনি লিভ, প্রাইম ভিডিও, ও ইউটিউবের জন্য ডেডিকেটেড বাটন রয়েছে।

Thomson PATH 2121 ও PATH0009BL এর দাম

ভারতে থমসনের ৪২ ইঞ্চি টিভির দাম রাখা হয়েছে ১৯,৯৯৯ টাকা। অন্যদিকে এর ৪৩ ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম ২২,৪৯৯ টাকা৷ ২০ জানুয়ারি থেকে শুরু হওয়া ফ্লিপকার্টের রিপাবলিক ডে সেলে টিভি দুটি ক্রয়ের জন্য উপলব্ধ হবে।

Thomson PATH 2121 ও PATH0009BL এর স্পেসিফিকেশন ও ফিচার

ডিসপ্লে সাইজ সামান্য ছোটবড়ো বড় হলেও, থমসনের টিভি দুটিতে ফুল-এইচডি (১০৮০x১৯২০ পিক্সেল) ডিএলএড আইপিএস প্যানেল ব্যবহার করা হয়েছে। যার ভিউয়িং অ্যাঙ্গেল ১৭৮ ডিগ্রী। এতে অ্যামলজিকের চিপসেটের সাথে রয়েছে ১.৪ গিগাহার্টজ ক্লকস্পিডের আর্ম কর্টেক্স-এ৫৩ কোয়াড কোর প্রসেসর ও গ্রাফিক্সের জন্য মালি-৪৫০এমপি৩ জিপিইউ। প্রতিটি টিভিতে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ বর্তমান।

থমসনের এই ৪২ ও ৪৩ ইঞ্চি ভ্যারিয়েন্টের টিভি ব্লুটুথ (ভার্সন ৫.০) এবং এইচডিএমআই এবং ইউএসবি কানেক্টিভিটি অফার করবে। স্মার্টফোন ও ট্যাবলেট সরাসরি টিভির ডিসপ্লেতে কাস্ট করার জন্য এতে ক্রোমকাস্ট (অ্যান্ড্রয়েড) ও এয়ারপ্লে (আইওএস) সাপোর্ট রয়েছে। ১,০০০-এর বেশী অ্যাপ্লিকেশন ও গেম এখানে কাস্ট করা যাবে। এছাড়াও ৫,০০০-এর বেশী অ্যাপ্লিকেশন ও গেম এই টিভিতে অ্যাক্সেস করা যাবে। সাউন্ডের জন্য ৪২ ইঞ্চি টিভিতে আছে ৩০ ওয়াট স্পিকার ও ৪৩ ইঞ্চি মডেলে ৪০ ওয়াট স্পিকার দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥