Vivo Y53s ইম্প্রেসিভ ক্যামেরা ও ব্যাটারি সহ ভারতে আসছে, ফাঁস হল দাম

Avatar

Published on:

Vivo Y53s গতমাসে ভিয়েতনামে লঞ্চ হয়েছিল। 4G কানেক্টিভিটির এই ফোনটি শীঘ্রই ভারতে পা রাখবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। তবে তার আগে Vivo Y53s ফোনের ভারতীয় ভার্সনের দাম ফাঁস হল। এই ফোনটি ২০,০০০ টাকার কমে পাওয়া যাবে। ফোনটির বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ফুল এইচডি প্লাস ডিসপ্লে। উল্লেখ্য গত জুনে Vivo Y53s এর 5G ভার্সন গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। যদিও কোম্পানি এই ভার্সন ভারতীয় বাজারে আনবে না বলেই মনে হয়।

Vivo Y53s এর ভারতে দাম (সম্ভাব্য)

ভারতে ভিভো ওয়াই ৫৩ এস এর এমআরপি ২২,৯৯০ টাকা রাখা হতে পারে। আবার ফোনটি কেনা যাবে ১৯,৯৯০ টাকায়। ৯১মোবাইলস, অফলাইন রিটেল স্টোর থেকে এই তথ্য পেয়েছে বলে জানা গেছে। পাশাপাশি ভিভো ওয়াই ৫৩ এস ফোনটি ডিপ ব্লু সি ও ফ্যান্টাস্টিক রেনবো কালারে পাওয়া যাবে বলে তারা দাবি করেছে।

প্রসঙ্গত ভিয়েতনামে ফোনটির মূল্য রাখা হয়েছিল ৬,৯৯০,০০০ ভিয়েতনামিজ ডং, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২২,৬৭০ টাকার সমান।

Vivo Y53s এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই ৫৩ এস অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ওএস ১১ কাস্টম ওস-এ চলে। এই ফোনে আছে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮০ চিপসেট। ফোনটি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি বিল্ট-ইন স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। ভিভো ওয়াই ৫৩ এস‌ এসেছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ। এই ফোনে র‌্যাপিড চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য Vivo Y53s -এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল– এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা।সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ফোনের পাওয়ার বাটনে ইন্টিগ্রেট করা হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥