স্মার্টফোনে পাওয়া যাবে টিভির মত শব্দ শোনার অভিজ্ঞতা, ১,০০০ টাকার কম খরচে কিনুন এই ডিভাইস

Avatar

Published on:

যতই অত্যাধুনিক ডিভাইস বা ইন্টারনেট হালফিল সময়ে বিনোদনের মাধ্যম হয়ে দাঁড়াক না কেন, অধিকাংশ মানুষ এখনো টিভি বা টেলিভিশনের মোহেই বুঁদ হয়ে আছেন। এই সমস্ত দর্শকদের টিভি দেখার নেশা এতটাই যে, বাইরে থাকতে হলেও তারা ঐতিহ্যবাহী ইলেকট্রনিক্সটিকে মিস করেন। সেক্ষেত্রে বর্তমানে স্মার্টফোন ‘সব পেয়েছির চাবিকাঠি’ হয়ে দাঁড়ালেও, টিভি দেখার আমেজ এতে পাওয়া যায়না। প্রথমত, টিভির থেকে ফোনের স্ক্রিন কয়েক গুণে ছোটো। আবার স্মার্টফোনের স্পিকারের আউটপুট বন্ধ ঘরের জন্য বা একা শোনার জন্য ভাল, কিন্তু খোলা জায়গায় এতে বিশেষ একটা শব্দ শোনার অভিজ্ঞতা পাওয়া যায় না। এই পরিস্থিতিতে স্মার্টফোনে টিভির মত বড় পর্দার ব্যবস্থা করা তো সম্ভব নয়, তবে বাজারে এমন একটি সস্তা ডিভাইস উপলব্ধ রয়েছে যা স্মার্টফোনের সাউন্ড আউটপুট বাড়িয়ে মিনি টিভির সেটআপ প্রদান করবে। কী সেই পণ্য?

আজকের প্রতিবেদনে আমরা যে বিশেষ ডিভাইসের কথা বলছি তা হল এক্সিসিএইচ টেলিভাইব ম্যাক্স (XECH Tellivibe Max) ওয়্যারলেস ব্লুটুথ স্পিকার। এই ডিভাইসের বিশেষত্ব হল এর ডিজাইন এবং ফোন হোল্ডিং ফিচার। হ্যাঁ, উন্নত স্পিকারের পাশাপাশি এই ডিভাইসে ফোন রাখার জন্য জায়গাও দেওয়া হয়েছে। আর এটি দেখতে রেডিওর মত। আসুন এখন এক্সিসিএইচ টেলিভাইব ম্যাক্স ব্লুটুথ স্পিকারের অন্যান্য ফিচার, দাম এবং লভ্যতা সম্পর্কিত তথ্য দেখে নিই।

XECH Tellivibe Max ওয়্যারলেস স্পিকারের ফিচার

শুরুতেই বলেছি এই স্পিকারের ডিজাইন রেডিওর মত। তবে এতে ৫ ওয়াট সাউন্ড আউটপুটের সুবিধা রয়েছে। সাথে রয়েছে মাল্টি পোর্ট কানেকশনের অপশন। এতে ক্রেতারা ৬.৫ ইঞ্চি স্ক্রিন সাইজের ফোন ব্যবহার করতে পারবেন। সেক্ষেত্রে স্মার্টফোন এটিতে রাখার সময়, এর কভারটি সরিয়ে ফেলতে হবে। স্পিকারটি চার্জ করা সহজ, কোম্পানির তরফে জানানো হয়েছে যে একক চার্জে এটি ৬ ঘণ্টা সময় ধরে ব্যবহার করা যাবে। পোর্টেবল হওয়ায় যেকোনো জায়গায় এর সুবিধা উপভোগ করা যাবে।

XECH Tellivibe Max ওয়্যারলেস স্পিকারের দাম, লভ্যতা

আলোচ্য ব্লুটুথ স্পিকারটি অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-র মাধ্যমে কেনা যাবে, এর দাম পড়বে ৮৯৯ টাকা। চাইলে আগ্রহীরা এর অন্যান্য ভ্যারিয়েন্টও কিনতে পারেন, সেগুলিও ১,০০০ টাকার কম দামে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥