Airtel গ্রাহকদের জন্য সুখবর, 84 দিনের ভ্যালিডিটি ও রোজ 2 জিবি ইন্টারনেট সহ এল নতুন প্ল্যান

Avatar

Published on:

Airtel launches new rs 869 prepaid plan with Disney Hotstar subscription and others benefits

ভারতের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর Bharti Airtel তাদের গ্রাহকদের জন্য নয়া প্ল্যান লঞ্চ করল। নতুন এই প্রিপেড প্ল্যানের দাম ৮৬৯ টাকা। উল্লেখ্য, এর আগে সংস্থার পোর্টফোলিওতে ৮৩৯ টাকার প্ল্যান উপস্থিত আছে। তাই মনে হচ্ছে সংস্থটি তাদের পুরনো ৮৩৯ টাকার প্ল্যানটিকেই নতুন করে সাজিয়ে ৮৬৯ টাকায় অফার করছে। দুটি প্ল্যানে প্রায় একই রকম সুবিধা অফার করায় ব্যবহারকারীরাও বিভ্রান্তিতে পড়ছেন। তবে Airtel এর ৮৩৯ টাকার ও ৮৬৯ টাকার প্রিপেড প্ল্যানের মধ্যে কিছু পার্থক্য আছে, আসুন সেগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Airtel এর ৮৬৯ টাকার প্ল্যান

এয়ারটেল এর ৮৬৯ টাকার প্ল্যানে দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা সহ ১০০টি এসএমএস পাওয়া যায়। সাথে ডিজনি প্লাস হটস্টারের তিন মাসের মোবাইল সাবস্ক্রিপশন, আনলিমিটেড ৫জি ডেটা, রিওয়ার্ড মিনি সাবস্ক্রিপশন, অ্যাপেলো ২৪×০৭ সার্কেলের অ্যাক্সেস সহ বিনামূল্যে হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিক উপভোগ করার সুযোগ রয়েছে।

Airtel এর ৮৩৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। আর নতুন প্ল্যানের মতোই এই প্ল্যানেও প্রত্যেক দিন ২ জিবি ডেটার সাথে আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০ টি এসএমএসের সুবিধা দেওয়া হয়। এছাড়াও, এই প্ল্যানের গ্রাহকরা পাবেন আনলিমিটেড ৫জি ডেটা, রিওয়ার্ড মিনি সাবস্ক্রিপশন, এয়ারটেল এক্সট্রিম প্লে (আনলক ১৫ + ওটিটি), অ্যাপেলো ২৪×০৭ সার্কেলের অ্যাক্সেস সহ বিনামূল্যে হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিকের উপভোগ করার সুযোগ।

OTT (ওভার-দ্য-টপ) সুবিধা বাদ দিয়ে এয়ারটেলের ৮৩৯ এবং ৮৬৯ টাকার উভয় প্ল্যানের সুবিধা প্রায় একই। ৮৩৯ টাকার প্ল্যানটি এয়ারটেল এক্সট্রিম প্লে অফার করে, আর ৮৬৯ টাকার প্ল্যানটি অফার করে ডিজনি প্লাস হটস্টার।

এছাড়াও, সম্প্রতি Airtel Netflix বেসিক সাবস্ক্রিপশন সহ ১,৪৯৯ টাকার একটি নতুন প্রিপেড প্ল্যান চালু করেছে, যার ভ্যালিডিটি ৮৪ দিন। আর এই প্ল্যানটি প্রতিদিন ৩ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ক১০০ টি এসএমএস অফার করে। এছাড়াও, আনলিমিেড ৫জি ডেটা, অ্যাপেলো ২৪×০৭ সার্কেল, হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিকের মত সুবিধাগুলিও পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥