Best recharge plan: এই প্ল্যানে মাত্র 199 টাকায় পাবেন মাসভর কল, SMS ও দৈনিক 2GB ডেটা

Avatar

Published on:

BSNL Best recharge plan under rs 200

BSNL বা Bharat Sanchar Nigam Limited বর্তমানে দেশে 4G নেটওয়ার্ক চালু করার একেবারে শেষ পর্যায়ে এসে পৌঁছেছে। খুব শীঘ্রই এই রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটি, সরকারি অনুমোদন অনুযায়ী ১ লক্ষ 4G সাইট স্থাপন করবে বলে সপ্তাহখানেক আগে যোগাযোগ মন্ত্রকের তরফে ঘোষণা করা হয়েছে। এক্ষেত্রে BSNL, টাটা কনসাল্টেন্সি সার্ভিস তথা TCS গ্রুপের সহযোগিতায় বহু প্রতীক্ষিত 4G নেটওয়ার্ক চালু করবে, এমনটাও নিশ্চিত হয়েছে আগেই। এক্ষেত্রে তারা যে প্রযুক্তি স্ট্যাক ব্যবহার করছে, তাতে করে শুধুমাত্র একটি সফ্টওয়্যার পুশ আপডেট দিয়েই 5G আপগ্রেড হবে বলে শোনা যাচ্ছে। তবে আজকের আলোচ্য BSNL 4G নয়, বরঞ্চ এই প্রতিবেদনে আমরা আপনাকে এই সংস্থার এমন একটি প্ল্যানের কথা বলব, যাতে আপনি কম দামে প্রচুর সুবিধা পাবেন।

আসলে এই মুহূর্তে মোবাইল রিচার্জের জন্য সমস্ত কোম্পানিই অসংখ্য আকর্ষণীয় প্ল্যান অফার করে। তাই এই বিষয়ে একটু ওয়াকিবহাল না থাকলে, রিচার্জ করতে গিয়ে বেশ বিভ্রান্ত হতে হয় – মানে নিজের জন্য কোন প্ল্যান সঠিক হবে সে সিদ্ধান্ত নেওয়া খুব কঠিন হয়ে পড়ে। এমত পরিস্থিতিতে, আজ আমরা এমন একটি বিএসএনএল প্ল্যানের কথা বলব যাতে ২০০ টাকার কম খরচে দৈনিক ডেটা, পুরো ৩০ দিনের ভ্যালিডিটি এবং আরও নানা সুবিধা পাওয়া যাবে।

২০০ টাকার কমে রিচার্জ করুন এই BSNL প্ল্যান, মিলবে সেরা বেনিফিট

আজ আমরা যে বিএসএনএল প্রিপেইড প্ল্যানটির কথা বলছি, তার দাম মাত্র ১৯৯ টাকা। যারা সাশ্রয়ী মূল্যে তাদের সিম সক্রিয় রাখতে চান, সেই সমস্ত মোবাইল ইউজারদের জন্য এটি রিচার্জের দুর্দান্ত বিকল্প। সুবিধা বলতে প্ল্যানটি ২ জিবি দৈনিক ডেটা এবং ৩০ দিনের বৈধতা অফার করে।

এছাড়াও এই প্ল্যানের সাথে রিচার্জকারীরা আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএসের বেনিফিট পাবেন। তবে এতে আর কোনো বান্ডিল বেনিফিট মিলবেনা। প্রসঙ্গত উল্লেখ্য, এই ১৯৯ টাকা দামী রিচার্জ অপশনটি আদতে বিএসএনএলের একটি প্ল্যান ভাউচার।

সঙ্গে থাকুন ➥